বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘‌মানুষের সঙ্গে যোগাযোগ অটুট থাকবে’‌, পাণ্ডবেশ্বরের প্রার্থী হয়ে বললেন জিতেন্দ্র
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি
জিতেন্দ্র তিওয়ারি। ফাইল ছবি

‘‌মানুষের সঙ্গে যোগাযোগ অটুট থাকবে’‌, পাণ্ডবেশ্বরের প্রার্থী হয়ে বললেন জিতেন্দ্র

  • বৃহস্পতিবার বিজেপি বাকি চার দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। সেখানে দেখা যাচ্ছে, পাণ্ডবেশ্বর থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি।

বারবার এদিক–ওদিক করেও টিকিট পেলেন বিতর্কিত নেতা জিতেন্দ্র তিওয়ারি। তিনি তৃণমূল কংগ্রেসের সব পদ ছেড়ে বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন। তখন তা হয়নি। ফলে ফিরে এসেছিলেন তৃণমূল কংগ্রেসে। ক্ষমা চেয়ে নিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। তারপর তলে তলে গেরুয়া শিবিরের সঙ্গে যোগাযোগ রেখে পদ্মাসনে বসেছিলেন। বৃহস্পতিবার বিজেপি বাকি চার দফার প্রার্থী তালিকা ঘোষণা করেছে। সেখানে দেখা যাচ্ছে, পাণ্ডবেশ্বর থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি। তিনি তৃণমূল কংগ্রেসের বিধায়ক ছিলেন এখান থেকে।

বিজেপির অনেকে তাঁকে সেই মুহূর্তে না চাইলেও এখন তিনি টিকিট পেয়েছেন। টিকিট পেয়ে তাঁর প্রাথমিক প্রতিক্রিয়া, ‘‌ভাল লাগছে খুবই। আমাকে প্রার্থী করার জন্য ভারতীয় জনতা পার্টির পরিবারকে আমি ধন্যবাদ জানাই।’‌ জিতেন্দ্র তিওয়ারি তৃণমূল কংগ্রেসে ফিরে যাওয়ার পর পাঁচতারা যে হোটেলে বিজেপির বৈঠক হচ্ছিল সেখান থেকে তাঁকে বেরোতে দেখা যায়। তিনি বিষয়টিকে কাকতালীয় বললেও জল্পনা তৈরি হয়েছিল ভেতরে ভেতরে যোগাযোগ করে বিজেপি যোগ দিতে চলেছেন জিতেন্দ্র।

এবার সেই জল্পনাই সত্যি হল। তবে এখন তিনি বলছেন, ‘‌বিজেপি যদি প্রার্থী না করে অন্য দায়িত্বও দিত তাহলে যেটাই করতাম।’‌ কিন্তু একবার তৃণমূল কংগ্রেস একবার বিজেপি করার ফলে কোনও অসুবিধা হবে না?‌ জবাবে তিনি বলেন, ‘‌পাণ্ডবেশ্বরের আড়াই লাখ মানুষের সঙ্গে আমার সম্পর্ক তৈরি হয়েছিল। তাঁদের থেকে দূরে থাকার কথা আমি ভাবতেও পারি না। সেই যোগাযোগ অটুট থাকবে এমন ব্যবস্থাই করেছে বিজেপি। কারণ পাণ্ডবেশ্বরের সব মানুষজন আমার আপনজন। এখানে কোনও লড়াই আছে বলে আমি মনে করছি না। কারণ বহু তৃণমূল কংগ্রেসের নেতা–কর্মীদের ফোন পেলাম। যাঁরা আমায় বলেছে তৃণমূল কংগ্রেসের সঙ্গে ঘুরলেও ভোট বিজেপিকে দেব।’‌

বন্ধ করুন