বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দিন-দুইয়ের মধ্যে বাকি প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির, বৈঠক শেষে জানালেন বাবুল
বৈঠকের ছবি
বৈঠকের ছবি

দিন-দুইয়ের মধ্যে বাকি প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির, বৈঠক শেষে জানালেন বাবুল

  • সূত্রের খবর, আরেক সাংসদ জগন্নাথ সরকারের ভোটে লড়ার সম্ভাবনা প্রবল।

তৃণমূল কংগ্রেস একবারে সব আসনে প্রার্থী ঘোষণা করে দিলেও এখনও ধাপে ধাপে তালিকা প্রকাশ করছে বিজেপি। তবে খুব বেশি আর দেরি করবে না গেরুয়া শিবির বাকি নাম ঘোষণা করতে। বুধবার দিল্লিতে বিজেপি কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠকের পর এই কথা জানালেন কেন্দ্রীয় মন্ত্রী তথা টলিগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। 

প্রসঙ্গত, এখনও প্রায় চার দফার প্রার্থী ঘোষণা করেনি বিজেপি। বুধবার সন্ধ্যায় পাপিয়া অধিকারী সহ চারজনের নাম যদিও জানানো হয়। এদিন প্রধানমন্ত্রী মোদী, অমিত শাহ ও বিজেপি সভাপতি জেপি নড্ডার উপস্থিতিতে বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠক হয়। সূত্রের খবর, আরেক সাংসদ জগন্নাথ সরকারের ভোটে লড়ার সম্ভাবনা প্রবল। ভোটে দাড়াতে পারেন মুকুল রায় ও দিলীপ ঘোষও। বাবুল সুপ্রিয় যদিও কে প্রার্থী হবেন সেই নিয়ে মুখ খোলেননি। সংবাদসংস্থা এএনআইকে তিনি বলেন যে এক দুই দিনের মধ্যেই বাকি নাম জানিয়ে দেওয়া হবে। 

প্রসঙ্গত, প্রথম কয়েক দফার আসন ঘোষণার পর বিক্ষোভ দেখা দিয়েছে দলের মধ্যে। রীতিমত রোজই প্রতিবাদ হচ্ছে কলকাতায় হেস্টিংসের সামনে। সেই প্রতিবাদের জেরে কিছু আসনে প্রার্থী বদলাতেও পারে বিজেপি, এমন জল্পনা রয়েছে। প্রতিবাদের আঁচ কলকাতায় থাকাকালীন টের পেয়েছিলেন জেপি নড্ডা ও অমিত শাহও। সূত্রের খবর, কেন এতটা অন্তর্দ্বন্দ্ব হচ্ছে, এই নিয়ে দিল্লি নেতৃত্ব প্রশ্ন করেছে রাজ্যের নেতাদের থেকে।

 অন্যদিকে কলকাতা সহ বিভিন্ন স্থানে পুরোদস্তুর প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। বিজেপি যেখানে এখনও প্রার্থীই দিতে পারেনি। তাই প্রচারে যাতে পিছিয়ে না পড়তে হয়, তাই দ্রুত নাম ঘোষণা করতে চাইছে দল। পরবর্তী পর্যায় নাম প্রকাশ পেলে আদি ও নব্য বিজেপির মধ্যে যে টানাপোড়েন চলছে, সেটা কি চেহারা নেয়, সেটাই এখন দেখার। 

 

বন্ধ করুন