বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নড্ডার ‘‌দলিত বিরোধী’‌ মন্তব্যের পালটা সৌগতের, বললেন, নড্ডা ‘‌মূর্খ’‌ লোক‌
সৌগত রায়। (ফাইল ছবি)
সৌগত রায়। (ফাইল ছবি)

নড্ডার ‘‌দলিত বিরোধী’‌ মন্তব্যের পালটা সৌগতের, বললেন, নড্ডা ‘‌মূর্খ’‌ লোক‌

  • রাজনৈতিক তরজা অব্যাহত।

শীতলকুচিতে দুষ্কৃতীর গুলিতে সদ্য ভোটার আনন্দ বর্মণের মৃত্যু নিয়ে রাজনৈতিক তরজা অব্যাহত। এই ইস্যু নিয়ে যুযুধান দুই পক্ষ কেউ কাউকে এক চিলতে জমি ছাড়তে নারাজ। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার ‘‌দলিত বিরোধী’‌ মন্তব্যের এবার পালটা দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। জে পি নড্ডাকে ‘‌মূর্খ’‌ বলে তোপ দাগলেন তিনি।

বুধবার ভোট প্রচারে রাজ্যে এসে আনন্দ বর্মণের মৃত্যু নিয়ে মমতা বন্দোপাধ্যায়ের সরকারকে ‘‌দলিত বিরোধী’‌ আখ্যা দিয়ে বিঁধেছেন বিজেপি’র‌ সর্বভারতীয় সভাপতি জে পি ন ড্ডা। আর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে জে পি নাড্ডাকে ‘‌মূর্খ’‌ বলে সমালোচনা করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

তিনি বলেন, ‘‌ শীতলকুচির নতুন ভোটার আনান্দ বর্মণের বাবা ও দাদুর সঙ্গে দেখা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মৃত আনন্দ বর্মণ ও বাকি ৪ জনের পরিবারের সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী। এমনকী, ওঁদের সাহায্য করা হবে বলেও জানিয়েছেন তিনি। শুধু তাই নয়, নির্বাচনের পর পাঁচজনের নামেই শহিদ বেদি তৈরি করতে দলীয় কর্মীদের নির্দেশও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

সেক্ষেত্রে শীতলকুচির আনন্দ বর্মণের মৃত্যু নিয়ে বিজেপি-র সব অভিযোগ মিথ্যা প্রমাণ হয়ে গেল বলে দাবি করেন সৌগত রায়। তিনি বলেন, ‘‌ বিজেপি প্রচার করছিল, মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান না আনন্দের বাড়ির লোকেরা। আর জে পি নড্ডা বলছেন, ‘মমতা সরকার দলিত বিরোধী। কারা ওনাকে এসব তথ্য দিচ্ছেন?’‌এরপরই নড্ডার উদ্দেশ্যে তীব্র কটাক্ষ করে সৌগত বলেন, ‘‌আসলে জে পি নড্ডা মূর্খ‌ লোক। বাংলা সম্পর্কে কিছু জানেন না নাড্ডা। রাজ্যে সম্প্রীতি নষ্ট করার জন্য, মেরুকরণের রাজনীতি করার চেষ্টা হচ্ছে। তিনি জানেন না বাংলার মানুষ এসব মেনে নেবেন না। ওঁদের সব প্রয়াস ব্যর্থ হবে।’‌

বন্ধ করুন