বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > অনুব্রত মণ্ডলের দেওয়া গাঁজা কেসের মতো পামেলাকে ফাঁসিয়েছেন মুখ্যমন্ত্রী:‌ সৌমিত্র
সৌমিত্র খাঁ, নিশীথ প্রামানিক, রিমঝিম মিত্রের সঙ্গে পামেলা গোস্বামী। ফাইল ছবি
সৌমিত্র খাঁ, নিশীথ প্রামানিক, রিমঝিম মিত্রের সঙ্গে পামেলা গোস্বামী। ফাইল ছবি

অনুব্রত মণ্ডলের দেওয়া গাঁজা কেসের মতো পামেলাকে ফাঁসিয়েছেন মুখ্যমন্ত্রী:‌ সৌমিত্র

  • অনুব্রত মণ্ডলের নাম না করে সৌমিত্র খাঁ বলেন, ‘‌বীরভূম জেলা তৃণমূল সভাপতির কাছ থেকে শিক্ষা নিয়েছেন মুখ্যমন্ত্রী। আর মুখ্যমন্ত্রী পুলিশ দিয়ে ফাঁসিয়েছে পামেলাকে।’‌

‌১০ লক্ষ টাকা বাজারমূল্যের কোকেন–সহ পুলিশের হাতে ধরা পড়ার পর বিজেপি নেত্রী পামেলা গোস্বামীর পক্ষে অনেকেই সায় দিয়েছেন। গেরুয়া শিবিরের শীর্ষ নেতৃত্বের একাংশের মতে, বিরাট ষড়যন্ত্রের শিকার হয়েছেন রাজ্য যুব মোর্চার সম্পাদক পামেলা। সে সব নেতাদের থেকে কয়েক ধাপ এগিয়ে এবার এক বিস্ফোরক অভিযোগ করে বসলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ আনলেন সৌমিত্র।

শনিবার মধ্যমগ্রামে এক দলীয় কর্মসূচিতে এসে অনুব্রত মণ্ডলের নাম না করে সৌমিত্র খাঁ বলেন, ‘‌বীরভূম জেলা তৃণমূল সভাপতির কাছ থেকে শিক্ষা নিয়েছেন মুখ্যমন্ত্রী। আর মুখ্যমন্ত্রী পুলিশ দিয়ে ফাঁসিয়েছেন পামেলাকে।’‌ তিনি আরও বলেন, জনৈক মহিলাকে গাঁজা কেসে ফাঁসিয়ে দিতে পুলিশকে নির্দেশ দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেই ভিডিও ফুটেজও প্রকাশ্যে এসেছে। এবার মুখ্যমন্ত্রীর এলাকায় একইভাবে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে পামেলা গোস্বামীকে।

সৌমিত্র খাঁর মতে, ‘‌মাত্র ২৪ বছর বয়সে ভবানীপুর ও এলাকায় রাজনৈতিকভাবে অনেকটাই সক্রিয় হয়ে উঠেছিলেন পামেলা। তাই এমন চক্রান্ত করা হয়েছে তাঁর বিরুদ্ধে।’‌ যদিও ‌শনিবার আদালতে পেশের সময় পামেলা সংবাদমাধ্যমের কাছে দাবি করেন, তাঁকে ফাঁসিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়র বিজেপি নেতা রাকেশ সিং। এমনকী রাকেশ সিংয়ের গ্রেফতারির দাবি জানান তিনি। এদিকে, পামেলার পাশে দাঁড়িয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেছেন যে তাঁর বিরুদ্ধে এখনও অভিযোগ প্রমাণিত হয়নি। যদি তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়, তবে পামেলার পাশে দাঁড়িয়ে লড়াই করবেন বলে আশ্বাস দিয়েছেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন