বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আগে কাঁথি বাঁচাও, তার পর নন্দীগ্রামের দিকে তাকাও, শুভেন্দুকে আক্রমণ মমতার
নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়। 
নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়। 

আগে কাঁথি বাঁচাও, তার পর নন্দীগ্রামের দিকে তাকাও, শুভেন্দুকে আক্রমণ মমতার

  • এদিন মমতা বলেন, ‘কিছু করতে এলে দেবে একদম ভাল করে। বলবে, গুন্ডামি করতে এসো না যাও, তোমার কন্টাইতে গিয়ে আগে কন্টাই সিট বাঁচাও।

দ্বিতীয় দফার ভোটপ্রচারের শেষ লগ্নে এবার নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে কার্যত বহিরাগত বলে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই আসনে তৃণমূলপ্রার্থী তিনি। সোমবার নন্দীগ্রামে এক জনসভায় মমতা বলেন, ‘আগে কাঁথি বাঁচাও, তার পর নন্দীগ্রামের দিকে তাকাও’। ১ এপ্রিল নন্দীগ্রামে ভোটগ্রহণ। 

এদিন মমতা বলেন, ‘কিছু করতে এলে দেবে একদম ভাল করে। বলবে, গুন্ডামি করতে এসো না যাও, তোমার কন্টাইতে গিয়ে আগে কন্টাই সিট বাঁচাও। তার পর তুমি নন্দীগ্রামের দিকে তাকাও। যাও আগে কাঁথি বাঁচাও তার পর নন্দীগ্রামের দিকে তাকাও। অনেক হয়েছে’। 

এর আগে একাধিকবার নন্দীগ্রামে মমতাকে বহিরাহত বলে আক্রমণ করেছেন শুভেন্দু। রবিবারও তিনি বলেছেন, নিজের বুথে হেরে রয়েছেন মুখ্যমন্ত্রী। মিত্র ইন্সটিটিউশন বুথে ওনার দল পিছিয়ে। তাই ভবানীপুর থেকে পালিয়ে নন্দীগ্রামে এসেছেন। 

এদিনের সভা থেকে নন্দীগ্রামবাসীকে ভয়হীন ভাবে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। জানান, ভোটের দিন পর্যন্ত নন্দীগ্রামেই থাকবেন তিনি। তার পর নন্দীগ্রামে কুড়ে ঘর বানাবেন। সেখানে মাঝে মাঝে এসে থাকবেন তিনি। 

 

বন্ধ করুন