বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলের চাল-চলন ঠিক করে দেবে কেন্দ্রীয় বাহিনী: সায়ন্তন বসু
সায়ন্তন বসু। ফাইল ছবি
সায়ন্তন বসু। ফাইল ছবি

তৃণমূলের চাল-চলন ঠিক করে দেবে কেন্দ্রীয় বাহিনী: সায়ন্তন বসু

  • বিজেপির অন্যতম মুখপাত্র সায়ন্তনবাবুর মুখ থেকে সব সময় আগুন ঝরে। এবারও ব্যতিক্রম হল না তার। কোচবিহারে গিয়ে নিজের কায়দায় তৃণমূলকে আক্রমণ করলেন তিনি।

কেন্দ্রীয় বাহিনী ময়দানে নামতেই ফের সুর চড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। এবার তিনি বললেন, ‘তৃণমূল বেচাল করার চেষ্টা করলে কেন্দ্রীয় বাহিনী চাল ঠিক করে দেবে।’ সোমবার কোচবিহারে একথা বলেন সায়ন্তনবাবু। এর আগে ‘বুথ দখলের চেষ্টা হলে গুলি করে মারা উচিত’ বলে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। 

বিজেপির অন্যতম মুখপাত্র সায়ন্তনবাবুর মুখ থেকে সব সময় আগুন ঝরে। এবারও ব্যতিক্রম হল না তার। কোচবিহারে গিয়ে নিজের কায়দায় তৃণমূলকে আক্রমণ করলেন তিনি। এদিন তিনি বলেন, ‘রবীন্দ্রনাথবাবু জানেন তিনি এমনিতেও হারবেন আর ওমনিতেও হারবেন। যদি তৃণমূলের বাহিনী বেচাল করার চেষ্টা করে তাহলে কেন্দ্রীয় বাহিনীকে দায়িত্ব দেওয়া আছে সবার চাল ঠিক করে দেবে। নতুন করে পথ চলা শিখতে হবে তৃণমূলকে।’

গত লোকসভা নির্বাচনের পর থেকেই কোচবিহারে গেরুয়া শিবিরের শক্তি বেড়েছে। উলটো দিকে লাগাতার গোষ্ঠীদ্বন্দে জেরবার তৃণমূল। জেলা সভাপতি বদলেও গোষ্ঠীদ্বন্দে লাগাম টানতে পারেনি শাসকদল। বিধানসভা নির্বাচনে সেখানে পদ্ম ফোটার আশায় মশগুল বিজেপি নেতারা। সেই প্রত্যয়ের সায়ন্তনের মুখে তৃণমূলের চাল সিধা করার হুঁশিয়ারি বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

বলে রাখি, গত লোকসভা নির্বাচনের আগে সায়ন্তন বলেছিলেন, ভোট লুঠ করতে এলে যেন বুকে গুলি করে কেন্দ্রীয় বাহিনী। সায়ন্তনের এই মন্তব্য ঘিরে বিতর্কের ঝড় উঠেছিল। 

সায়ন্তনের মন্তব্য নিয়ে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেছেন, ‘রাষ্ট্রসংঘ থেকে বাহিনী এনেও ওরা কিছু করতে পারবে না।’

 

বন্ধ করুন