বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ফিরহাদ হাকিমকে দেখে জয় শ্রীরাম, বিজেপির বুথের সামনে উল্লাস
ফিরহাদ হাকিম (ফাইল ছবি)
ফিরহাদ হাকিম (ফাইল ছবি)

ফিরহাদ হাকিমকে দেখে জয় শ্রীরাম, বিজেপির বুথের সামনে উল্লাস

  • বুথে বুথে পরিদর্শনে গিয়েছিলেন ফিরহাদ হাকিম

সোমবার কলকাতা বন্দর সংলগ্ন এলাকায় বুথে বুথে ঘুরছিলেন তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম। সকাল থেকেই এই এলাকায় পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো। বন্দর এলাকায় যাতে কোনওভাবেই অশান্তি না হয় সেব্যাপারে সকাল থেকেই তৎপর ছিল পুলিশ। কোথাও কোনও জমায়েত যাতে না হয় সেব্য়াপারেও সতর্ক ছিল পুলিশ। এসবের মধ্যেই তৃণমূলের বিভিন্ন নির্বাচনী বুথে গিয়ে তিনি ভোটের নানা দিক সম্পর্কে খোঁজখবর নিচ্ছিলেন। সেই সময় আচমকাই ছন্দপতন। 

রাস্তার ধারে তৃণমূলের একটি বুথের সামনে দাঁড়িয়েছিলেন ফিরহাদ হাকিম ওরফে ববি হাকিম। সেখানে তৃণমূল কর্মীদের একাংশ ববি হাকিমের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। তার একটু দূরেই বিজেপির নির্বাচনী বুথ। সেই বুথের সামনে থেকে আচমকাই শুরু হল জয় শ্রীরাম ধ্বনি। একেবারে দুহাত তুলে জয় শ্রীরাম ধ্বনি তুললেন বিজেপির কর্মী সমর্থকরা। ক্রমেই বাড়তে থাকে সেই আওয়াজ। এর জেরে সাময়িক উত্তেজনা ছড়ায় এলাকায়। তবে নিরাপত্তারক্ষীরা অত্যন্ত সতর্ক নজর রাখেন গোটা পরিস্থিতির দিকে। তবে ভোটের আবহের মধ্যে ফের এই জয় শ্রীরাম ধ্বনিকে ঘিরে নানা চর্চা শুরু হয়েছে এলাকায়।

তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এবার ২১শের বঙ্গযুদ্ধে বিজেপির সভা সমিতি মানেই জয় শ্রীরাম ধ্বনি। এনিয়ে বার বার অস্বস্তিতে পড়তে হয়েছে তৃণমূল নেতৃত্বকে। এর জেরে আরও দ্বিগুণ উৎসাহে জয় শ্রীরাম ধ্বনি দিয়েছেন গেরুয়া শিবিরের কর্মী সমর্থকরা। কিন্তু এবার ভোটের দিনও সেই জয় শ্রীরাম ধ্বনি শোনা গেল বন্দর এলাকায়। সেটাও আবার কলকাতার মহানাগরিকের কাছেই। 

 

 

বন্ধ করুন