বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শংকর ঘোষকে ‘ভয়ঙ্কর জীব’ বললেন অশোক ভট্টাচার্য
অশোক ভট্টাচার্য। ফাইল ছবি
অশোক ভট্টাচার্য। ফাইল ছবি

শংকর ঘোষকে ‘ভয়ঙ্কর জীব’ বললেন অশোক ভট্টাচার্য

  • অশোকবাবু দাবি, ‘আমি কাজ না করতে দিলে ও আমার ছায়াসঙ্গী হল কী করে? ছ মাস ধরে পার্টিতে থেকে বিজেপির হয়ে কাজ করে গেছে। বিজেপি নেতাদের সঙ্গে যোগাযোগ রেখেছে।

বিজেপিতে যোগদানের পরই শংকর ঘোষকে চাঁচাছোলা আক্রমণ করলেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। শনিবার এক সাংবাদিক বৈঠকে শংকরবাবুকে ‘ভয়ঙ্কর জীব’ বলে উল্লেখ করলেন তিনি। যদিও পালটা আক্রমণ থেকে নিজেকে বিরত রেখেছেন শংকর। তিনি বলেন, অশোকদা আমার গুরুজন। ওনাকে প্রনাম জানাই।

শনিবার শিলিগুড়িতে ভোটপ্রচার সেরে সাংবাদিকদের মুখোমুখি হন অশোকবাবু। প্রাথমিক ভাবে বিষয়টি উপেক্ষা করার ভঙ্গিমা করলেও শেষ পর্যন্ত শংকরবাবুকে কিছু বলতেই ছাড়েননি তিনি। বলেন, এদের বিভীষণ বললেও কম বলা হয়। এরা হল ভয়ানক জীব। এতদিন একটা মতাদর্শ নিয়ে হাতে চে গ্যেভারার ট্যাটু নিয়ে লড়াই করে যে ফ্যাসিস্ট দলটার বিরুদ্ধে দেশের মানুষের লড়াই তার পায়ে পড়ল এটাই আমার দুর্ভাগ্য। ও নিজেই নিজের মুখোশ খুলে দিয়েছে। 

অশোকবাবু দাবি, ‘আমি কাজ না করতে দিলে ও আমার ছায়াসঙ্গী হল কী করে? ছ মাস ধরে পার্টিতে থেকে বিজেপির হয়ে কাজ করে গেছে। বিজেপি নেতাদের সঙ্গে যোগাযোগ রেখেছে। পার্টির খবর সংবাদমাধ্যমকে দিয়েছে। ওকে নিয়ে গত কয়েকমাস ধরে সন্দেহ দানা বেঁধেছিল। কিন্তু প্রলোভনের কাছে আত্মসমর্পণ করবে এটা ভাবতে পারিনি’।

পালটা শংকর ঘোষ বলেন, ‘অশোকদা আমার গুরুজন। উনি এরকম বললে খারাপ লাগে। আমি ওনাকে আমার প্রনাম জানাবো’। 

গত বুধবার চিঠি দিয়ে বামেদের সঙ্গে তিন দশকের সম্পর্ক ত্যাগ করেন শিলিগুড়ির সিপিএম নেতা শংকর ঘোষ। অশোক ভট্টাচার্যের ছায়াসঙ্গী বলে পরিচিত শংকরবাবু দলের বিরুদ্ধে একগুচ্ছ গুরুতর অভিযোগ করেছেন। শুক্রবার কৈলাস বিজয়বর্গীয় ও রাজু বিস্তের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন তিনি। 

 

বন্ধ করুন