বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > উনি স্কুটার চালাতে পারেন না, সরকারও চালাতে পারেন না: দিলীপ ঘোষ
মমতার স্কুটার চালানোকে কটাক্ষ দিলীপের। 
মমতার স্কুটার চালানোকে কটাক্ষ দিলীপের। 

উনি স্কুটার চালাতে পারেন না, সরকারও চালাতে পারেন না: দিলীপ ঘোষ

  • সঙ্গে বিজেপির রাজ্য সভাপতির প্রশ্ন, ‘এতদিন তো ছত্রধর মাহাতোর মটোরসাইকেলে চড়তেন আজ এই বয়সে উনি কেন স্কুটার চালাচ্ছেন?

এলপিজি-সহ পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কলকাতার রাজপথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ই-স্কুটার চালানোকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি মুখ্যমন্ত্রীর এই প্রতিবাদকে ‘নাটক’ বলে কটাক্ষ করেন। সঙ্গে দিলীপবাবুর অভিযোগ, বাঙালিকে গরিব করে রেখেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। 

এদিন দিলীপ ঘোষ বলেন, ‘উনি স্কুটারও চালাতে পারেন না, সরকারও চালাতে পারেন না। পেট্রোপণ্যের দাম সারা ভারতেই বেড়েছে। সেখানকার মানুষের আয় বৃদ্ধি হওয়ায় তাদের তেমন সমস্যা হয়নি। পশ্চিমবঙ্গের মানুষের আয় বাড়েনি বলে এত সমস্যা হচ্ছে। বাংলার মানুষকে গরিব করে রেখেছে ওনার সরকার’।

সঙ্গে বিজেপির রাজ্য সভাপতির প্রশ্ন, ‘এতদিন তো ছত্রধর মাহাতোর মটোরসাইকেলে চড়তেন আজ এই বয়সে উনি কেন স্কুটার চালাচ্ছেন? ওনার তো লাইসেন্সও নেই। অন্য লোকে হ্যান্ডেল ধরে চালাচ্ছে’।

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার ই-স্কুটারে চড়ে বাড়ি থেকে নবান্ন যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তখন চালকের আসনে ছিলেন ফিরহাদ হাকিম। ফেরার সময় নিজেই স্কুটার চালিয়ে ফেরেন তিনি। এর পর পেট্রোপণ্যের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি দেন তিনি।

 

বন্ধ করুন