বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলে যোগ দিলেন গায়িকা অদিতি মুন্সি, হতে পারেন প্রার্থীও
বৃহস্পতিবার তৃণমূলে যোগ দিলেন অদিতি মুন্সি।
বৃহস্পতিবার তৃণমূলে যোগ দিলেন অদিতি মুন্সি।

তৃণমূলে যোগ দিলেন গায়িকা অদিতি মুন্সি, হতে পারেন প্রার্থীও

  • সংগীতশিল্পী অদিতি মুন্সি বৈবাহিক সূত্রে উত্তর ২৪ পরগনা যুব তৃণমূল সভাপতি দেবরাজ চক্রবর্তীর স্ত্রী। তাঁর শ্বশুরমশাইও তৃণমূলের পুরনো কর্মী।

তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সংগীতশিল্পী অদিতি মুন্সি। বৃহস্পতিবার বারবেলায় তৃণমূল ভবনে সৌগত রায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন অদিতি। বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে আছেন, সেখানে সততা রয়েছে। 

সংগীতশিল্পী অদিতি মুন্সি বৈবাহিক সূত্রে উত্তর ২৪ পরগনা যুব তৃণমূল সভাপতি দেবরাজ চক্রবর্তীর স্ত্রী। তাঁর শ্বশুরমশাইও তৃণমূলের পুরনো কর্মী। সম্প্রতি তাঁর প্রয়াণ ঘটেছে। দিন কয়েক ধরেই অদিতিদেবীর তৃণমূলে যোগদানের জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনা সত্যি হল। তৃণমূল সূত্রের খবর, বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন তিনি। 

এদিন তৃণমূলে যোগ দিয়ে অদিতি বলেন, ‘বিয়ের আগে রাজনীতির সঙ্গে আমার তেমন যোগ ছিল না। বিয়ের পরে আমি আমার শ্বশুরমশাই ও স্বামীকে রাজনীতি করতে দেখে অনেক কিছু শিখেছি। আমি মনে করি, মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে রয়েছেন সেখানেই সততা রয়েছে। তিনি আমাকে যে দায়িত্ব দেবেন আমি তা পালন করবো।’

 

বন্ধ করুন