বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পৌঁছল BJP-র আমন্ত্রণপত্র, রবিবার অমিত শাহের মঞ্চে গেরুয়া শিবিরে শিশির অধিকারী?
শনিবার শিশিরবাবুর হাতে আমন্ত্রণপত্র তুলে দিচ্ছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।
শনিবার শিশিরবাবুর হাতে আমন্ত্রণপত্র তুলে দিচ্ছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।

পৌঁছল BJP-র আমন্ত্রণপত্র, রবিবার অমিত শাহের মঞ্চে গেরুয়া শিবিরে শিশির অধিকারী?

  • রাজনৈতিক মহলে খবর ছিল, আগামী বুধবার কাঁথিতে মোদীর সভায় বিজেপিতে যোগ দেবেন শিশিরবাবু। কিন্তু ততদিন অপেক্ষা করতে নারাজ ছেলে শুভেন্দু।

রবিবার কাঁথিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় হাজির থাকার জন্য তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে আমন্ত্রণ জানাল বিজেপি নেতৃত্ব। শনিবার দুপুরে কাঁথির শান্তিকুঞ্জে পৌঁছে শিশিরবাবুর হাতে আমন্ত্রণপত্র তুলে দেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। বিজেপি সূত্রের খবর, রবিবারই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন তিনি। 

গত ডিসেম্বরে ছেলে শুভেন্দু বিজেপিতে যোগদানের পর থেকে শিশিরবাবুর সঙ্গে তৃণমূলের সম্পর্কটা এক রকম আনুষ্ঠানিক। একই পরিস্থিতি তাঁর আরেক সাংসদ ছেলে দিব্যেন্দুরও। এরই মধ্যে শান্তিকুঞ্জের ভিতর থেকে খবর মিলেছে রবিবারই বিজেপিতে যোগ দিতে পারেন শিশিরবাবু। এগরায় অমিত শাহের সভায় গেরুয়া পতাকা হাতে তুলে নিতে পারেন তিনি। 

রাজনৈতিক মহলে খবর ছিল, আগামী বুধবার কাঁথিতে মোদীর সভায় বিজেপিতে যোগ দেবেন শিশিরবাবু। কিন্তু ততদিন অপেক্ষা করতে নারাজ ছেলে শুভেন্দু। তাই রবিবারই বিজেপিতে যোগ দিচ্ছেন শিশিরবাবু। ইতিমধ্যে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে এব্যাপারে যাবতীয় কথা হয়ে গিয়েছে তাঁর। 

শনিবার কাঁথিতে শিশিরবাবুর সঙ্গে কিছুক্ষণ কথা বলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। তার পর তাঁর হাতে আমন্ত্রণপত্র তুলে দেন। সঙ্গে ছিলেন বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী। 

বিজেপিতে যোগদান করলে দলত্যাগ বিরোধী আইনে সাংসদ পদ খারিজ হয়ে যাবে শিশিরবাবুর। তবে তার আগেই সেই পদ ছেড়ে দিতে পারেন তিনি। সেক্ষেত্রে ফের নির্বাচন হবে কাঁথি আসনে। 

 

বন্ধ করুন