বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রবিবারই বিজেপিতে যোগদান করছেন শিশির অধিকারী, জানালেন ছেলে দিব্যেন্দু
শিশির অধিকারী। ফাইল ছবি
শিশির অধিকারী। ফাইল ছবি

রবিবারই বিজেপিতে যোগদান করছেন শিশির অধিকারী, জানালেন ছেলে দিব্যেন্দু

  • শনিবার শিশিরবাবুর বাড়ি শান্তিকুঞ্জে গিয়ে তাঁকে শাহের সভার আমন্ত্রণ জানিয়ে এসেছেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।

রবিবার এগরায় অমিত শাহের মঞ্চে বিজেপিতে যোগদান করছেন কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। শনিবার রাতে সংবাদমাধ্যমকে তেমনই জানালেন তাঁর পুত্র তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। সঙ্গে তিনি জানিয়েছেন, রবিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে হেলিপ্যাডে অভ্যর্থনা জানাবেন তিনি। তবে মঞ্চে থাকবেন না। 

এদিন দিব্যেন্দু বলেন, ‘রবিবার এগরায় অমিত শাহের সভায় বিজেপিতে যোগদান করবেন শিশিরবাবু। আমি হেলিপ্যাডে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে স্বাগত জানাবো। তবে আমি বিজেপিতে যোগদান করছি না। তবে ভবিষ্যতে যে তেমন সিদ্ধান্ত নেব না তা বলতে পারছি না’। শনিবার শিশিরবাবুর বাড়ি শান্তিকুঞ্জে গিয়ে তাঁকে শাহের সভার আমন্ত্রণ জানিয়ে এসেছেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।

প্রথমে বিজেপির তরফে ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রীর মঞ্চে শিশিরবাবুকে যোগদান করানোর পরিকল্পনা হয়েছিল। সেই মতো তাঁর সঙ্গে দেখা করে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। কিন্তু ভোটপ্রচার অনেকটা গড়িয়ে যাওয়ায় আর সময় দিতে চাননি শুভেন্দু। ফলে রবিবারই বিজেপিতে যোগদান করছেন কাঁথির সাংসদ। সূত্রের খবর, ২৪ মার্চ প্রধানমন্ত্রীর মঞ্চে বিজেপিতে যোগদান করতে পারেন দিব্যেন্দু। 

 

বন্ধ করুন