বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিতে চলেছেন সোমেন মিত্রের স্ত্রী শিখা ও ছেলে রোহন
শিখা মিত্রের বাড়িতে শুভেন্দু অধিকারী।
শিখা মিত্রের বাড়িতে শুভেন্দু অধিকারী।

বিজেপিতে যোগ দিতে চলেছেন সোমেন মিত্রের স্ত্রী শিখা ও ছেলে রোহন

  • অধীর চৌধুরীর নাম না করলেও সরাসরি তাঁর দিকেই ইঙ্গিত করে শিখাদেবী বলেন, বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতি তাঁর মতো করে দল চালাচ্ছেন।

বিজেপিতে যোগ দিতে চলেছেন প্রয়াত প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রর স্ত্রী শিখা মিত্র ও পুত্র রোহন মিত্র। সম্ভবত সোমবারই বিজেপিতে যোগদান করবেন তিনি। শিখাদেবী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে অপমানিত হচ্ছিলেন তিনি। যার ফলে কংগ্রেসে থাকা তাঁর পক্ষে আর সম্ভব হচ্ছে না। 

অধীর চৌধুরীর নাম না করলেও সরাসরি তাঁর দিকেই ইঙ্গিত করে শিখাদেবী বলেন, বর্তমান প্রদেশ কংগ্রেস সভাপতি তাঁর মতো করে দল চালাচ্ছেন। আমাদের কোনও গুরুত্ব দলে নেই। এমনকী সোমেন মিত্রের লোককে পার্টি অফিসে ঢুকতে দেওয়া হবে বলে বলেও হুমকি দেওয়া হচ্ছে। 

সূত্রের খবর, শিখাদেবীকে বিজেপির দিকে টানার মূল কুশীলব শুভেন্দু অধিকারী। গত জানুয়ারি থেকে বার বার সোমন মিত্রর বাড়িতে গিয়েছেন তিনি। কথা বলেছেন শিখাদেবীর সঙ্গে। এদিন সেকথা অস্বীকার করেননি শিখা মিত্রও। তিনি বলেন, শুভেন্দু আমার ভাইয়ের মতো। ও আমাকে বার বার বিজেপিতে যোগদান করেছে। কিছুতেই ছাড়ছে না। রবিবারও এসেছিলেন শুভেন্দু।

শুধু সোমেন মিত্রের পরিবার নয়, অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেসের দায়িত্ব নেওয়ার পর থেকে দলের এক ঝাঁক নেতা নিষ্ক্রিয় হয়ে গিয়েছেন বলে খবর কংগ্রেস সূত্রে।

 

বন্ধ করুন