বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‌বিজেপি প্রার্থীর সঙ্গে ছবি, ফের সৌরভকে ঘিরে জল্পনা!
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
সৌরভ গঙ্গোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

‌বিজেপি প্রার্থীর সঙ্গে ছবি, ফের সৌরভকে ঘিরে জল্পনা!

  • ট্যুইটে দেখা যাচ্ছে, বিজেপি প্রার্থীর সঙ্গে মহারাজের ছবি, আর তার ওপরে লেখা, বহুদিন পর আমার দাদার সঙ্গে।

ভোটের আবহে ফের প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে জল্পনা তৈরি হল।সম্প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিজেপি প্রার্থী অশোক দিন্দার একটি ছবি ট্যুইটারে পোস্ট করেছেন প্রার্থী নিজেই।এই ছবি প্রকাশ্যে আসতেই ফের সৌরভকে ঘিরে ফের চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে, তাহলে কী সৌরভ ভবিষ্যতে রাজনীতির আঙ্গিনায় পা রাখতে চলেছেন।

এর আগে গত কয়েকমাস ধরেই সৌরভকে ঘিরে জল্পনা চলছিল।রাজনৈতিক মহলে একটা সময়ে চর্চা চলছিল, সৌরভ হয়ত বিজেপি থেকে প্রার্থী হতে পারেন।কিন্তু যতবারই তাঁকে ঘিরে জল্পনা তৈরি হয়েছে, ততবারই তিনি তা নাকচ করে দিয়েছেন।গত ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভায় সৌরভ হাজির থাকতে পারেন বলে খবর ছড়িয়ে যায়।কিন্তু প্রধানমন্ত্রীর জনসভায় তাঁকে দেখা যায়নি।এরপর সৌরভকে নিয়ে বিশেষ চর্চা না হলেও সম্প্রতি বিজেপি প্রার্থী অশোক দিন্দার একটি ট্যুইট রাজনৈতিক মহলে ফের শোরগোল ফেলে দিয়েছে।ট্যুইটে দেখা যাচ্ছে, বিজেপি প্রার্থীর সঙ্গে মহারাজের ছবি, আর তার ওপরে লেখা, বহুদিন পর আমার দাদার সঙ্গে।এই ট্যুইটই এখন সকলের কাছে আলোচনার বিষয়।

রাজনীতিতে যোগদান নিয়ে কখনই সরাসরি কিছু বলেননি সৌরভ।ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে বিসিসিআই প্রেসিডেন্ট জানিয়েছিলেন, ‘‌দেখব কোনদিকে জীবন এগোয়। দেখা যাক কী হয়।আমি শুধু আমার কাজটা করি।সাধারণ জীবনযাপন করি।মানুষের সঙ্গে দেখা করি, কথা বলি।এটাই আমার স্বভাব।’‌ প্রশ্ন উঠছে, সৌরভের এই দিন্দার সঙ্গে দেখা করা যদি নিতান্তই স্বাভাবিক ঘটনাই নয়, তাহলে সৌরভ তৃণমূল প্রার্থী মনোজ তিওয়ারির সঙ্গেই বা কেন দেখা করতে গেলেন না।

উল্লেখ্য, সৌরভকে ঘিরে যাবতীয় জল্পনার মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় মহারাজকে।তখন প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী, এমনকি মুখ্যমন্ত্রীও তাঁকে দেখতে এসেছিলেন হাসপাতালে ও তাঁর আরোগ্য কামনা করেছিলেন।তখন সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বাম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য।সৌরভ সম্পর্কে তিনি পরে ফেসবুকে পোস্ট করেছিলেন তিনি, যা থেকে স্পষ্ট, সৌরভ নিজেই তাঁকে বলেছেন, ও রাজনীতিতে নেই।

বন্ধ করুন