বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পছন্দ হয়নি প্রার্থী, বিজেপি ছাড়লেন শোভন - বৈশাখী
বেহালার রোড শো–তে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য :‌ পিটিআই (PTI)
বেহালার রোড শো–তে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য :‌ পিটিআই (PTI)

পছন্দ হয়নি প্রার্থী, বিজেপি ছাড়লেন শোভন - বৈশাখী

  • রবিবার বিকেলে বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকা ঘোষণা হতে দেখা যায় বেহালা পূর্ব থেকে প্রার্থী করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে। সেখানে নাম নেই শোভনবাবু বা বৈশাখীদেবীর।

বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকা পছন্দ হয়নি তাঁর। তাই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন বিজেপির কলকাতা জোনের আহ্বায়ন শোভন চট্টোপাধ্যায় ও সহ আহ্বায়ক বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ঘনিষ্ঠ মহলে শোভন জানিয়েছেন, বেহালা পূর্বের প্রার্থীকে পছন্দ হয়নি তাঁর। তাই এই সিদ্ধান্ত। 

রবিবার বিকেলে বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকা ঘোষণা হতে দেখা যায় বেহালা পূর্ব থেকে প্রার্থী করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে। সেখানে নাম নেই শোভনবাবু বা বৈশাখীদেবীর। বেহালা পূর্ব কেন্দ্রের বিদায়ী বিধায়ক শোভনবাবু এর আগে দলের কাছে ওই কেন্দ্রে প্রার্থী হওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। কিন্তু তাকে গুরুত্ব দেয়নি বিজেপি। এর পরই দল ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি। 

সূত্রের খবর, রবিবার বিকেলে কলকাতা জোনের আহ্বায়কসহ বিজেপির সমস্ত পদ থেকে অব্যহতি চেয়ে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চিঠি দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। প্রায় সঙ্গে সঙ্গেই ফেসবুকে একটি পোস্ট করেন বৈশাখী। তিনি লিখেছেন, ‘ষড়যন্ত্রকারীরা সফল হবে না। আমরাই জিতবো। বেহালা পূর্বের মানুষের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে।’

 

বন্ধ করুন