বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দেবশ্রীর ‘সামাজিক অস্বস্তি’-র পালটা ‘রাজনৈতিক অস্বস্তি’ বলে আক্রমণ শোভনের
ফাইল ছবি
ফাইল ছবি

দেবশ্রীর ‘সামাজিক অস্বস্তি’-র পালটা ‘রাজনৈতিক অস্বস্তি’ বলে আক্রমণ শোভনের

  • আক্রমণের ঝাঁঝ চড়িয়ে শোভনবাবু বলেন, ‘কোন নাটক করতে উনি বিজেপি দফতরে গিয়েছিলেন। নিজের দল ছেড়ে NGO-র কাজ করতে বিজেপির দফতরে?

তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের পর দেবশ্রী রায়ের উদ্দেশে চরম আক্রমণ শানালেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। শনিবার শোভনবাবু বলেন, ‘কোনও বিধায়কের বিরুদ্ধে টোটো কেলেঙ্কারির অভিযোগ উঠবে এ আমি কল্পনা করতে পারি না।’ সঙ্গে দেবশ্রীকে ‘রাজনৈতিক অস্বস্তি’ বলে দাবি করেন শোভন চট্টোপাধ্যায়। 

এদিন শোভনবাবু বলেন, ওকে জেতানোর জন্য রায়দিঘির মানুষের কাছে আমাকে হাত জোড় করে ক্ষমা চাইতে হয়েছে। কোনও বিধায়কের বিরুদ্ধে টোটো কেলেঙ্কারির অভিযোগ উঠবে এটা কল্পনাতীত। 

আক্রমণের ঝাঁঝ চড়িয়ে শোভনবাবু বলেন, ‘কোন নাটক করতে উনি বিজেপি দফতরে গিয়েছিলেন। নিজের দল ছেড়ে NGO-র কাজ করতে বিজেপির দফতরে? উনি আসলে ওনার পার্টির কাছে রাজনৈতিক অস্বস্তি।’

শনিবার আদালতে গিয়ে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন অভিনেত্রী তথা বিধায়ক দেবশ্রী রায়। তিনি বলেন, বিজেপিতে যোগদানের পর থেকে তাঁকে অপমান করে আসছে এই জুটি। সম্প্রতি রায়দিঘিতে এক জনসভায় সব মাত্রা ছাড়িয়েছেন তাঁরা। সেই সভার ক্লিপিংস নিয়ে আদালতে মামলা করেছেন তিনি। সঙ্গে শোভন – বৈশাখীকে ‘সামাজিক অস্বস্তি’ বলেও কটাক্ষ করেন তিনি। 

 

বন্ধ করুন