বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পাশাপাশি পায়েল–শ্রাবন্তী, ‘দলবদলু’ মিহির–বৈশালীও পেলেন বিজেপির টিকিট
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @srabanti.actress)
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক @srabanti.actress)

পাশাপাশি পায়েল–শ্রাবন্তী, ‘দলবদলু’ মিহির–বৈশালীও পেলেন বিজেপির টিকিট

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মিহির গোস্বামী প্রার্থী হযেছেন নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রে।

চতুর্থ দফায় আরও ৯ জনের নামের প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। সেখানে কোচবিহার দক্ষিণে নিখিল রঞ্জন দে প্রার্থী হয়েছেন। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মিহির গোস্বামী প্রার্থী হযেছেন নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রে। আলিপুদুয়ারে প্রার্থী করা হয়েছে সুমন কাঞ্জিলালকে। ফালাকাটায় দীপক বর্মণ। সোনারপুর উত্তর কেন্দ্রের প্রার্থী রঞ্জন বৈদ্য।

এছাড়া বেহালা পশ্চিম থেকে প্রার্থী হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বালি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস ত্যাগী বৈশালী ডালমিয়া। শিবপুর থেকে তৃণমূল কংগ্রেস ছেড়ে যাওয়া রথীন্দ্রনাথ চক্রবর্তী এবং সপ্তগ্রাম থেকে দেবব্রত বিশ্বাস। তবে বেহালা পূর্বে বিজেপি প্রার্থী হয়েছেন পায়েল সরকার। পাশের কেন্দ্র বেহালা পশ্চিমে বিজেপির টিকিট পেয়েছেন টলিউডে তাঁর সতীর্থ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অগ্নিমিত্রা পালের বিরুদ্ধে আসানসোল দক্ষিণে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। তাঁর সঙ্গে জোর টক্কর হবে বলে মনে করা হচ্ছে। ময়নাগুড়ি থেকে বিজেপির টিকিটে ভোটে লড়বেন কৌশিক রায়। ইতিমধ্যেই খড়গপুর সদরে প্রার্থী হিরণ, বেহালা পূর্বে পায়েল সরকার ও হুগলির চণ্ডীতলায় যশকে প্রার্থী করেছে বিজেপি।

বন্ধ করুন