বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে হিংসায় প্ররোচনা দিচ্ছেন শুভেন্দুই, কমিশনকে নালিশ তৃণমূলের
শুক্রবার তমলুকে মনোনয়ন জমা দেওয়ার আগে শুভেন্দু অধিকারী।  (PTI)
শুক্রবার তমলুকে মনোনয়ন জমা দেওয়ার আগে শুভেন্দু অধিকারী।  (PTI)

নন্দীগ্রামে হিংসায় প্ররোচনা দিচ্ছেন শুভেন্দুই, কমিশনকে নালিশ তৃণমূলের

  • এদিন পূর্ব ও পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুলিশ সুপার ও জেলাশাসকদের সঙ্গে বৈঠক করেন কমিশনের ২ পর্যবেক্ষক। তার পর তাঁরা কথা বলেন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে।

নন্দীগ্রামে হিংসা ছড়ানোর জন্য প্ররোচনা দিচ্ছেন শুভেন্দু অধিকারী। শুক্রবার কমিশনের সফররত ২ পর্যবেক্ষককে এমনই অভিযোগ করলেন নন্দীগ্রামের তৃণমূল নেতারা। সঙ্গে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনার উচ্চপর্যায়ের তদন্ত দাবি করেছেন তাঁরা। 

ভোটপ্রচারে গিয়ে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে মুখ্যমন্ত্রী আহত হওয়ার পর বেড়েছে রাজনৈতিক তৎপরতা। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার, জেলাশাসক ও মেদিনীপুর রেঞ্জের ডিজি। শুক্রবার সেখানে যান কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক ও পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। সেখানে প্রশাসনের আধিকারিকদের সঙ্গে বৈঠক করা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে ঘটনা নিয়ে কথা বলেন তাঁরা। 

এদিন পূর্ব ও পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুলিশ সুপার ও জেলাশাসকদের সঙ্গে বৈঠক করেন কমিশনের ২ পর্যবেক্ষক। তার পর তাঁরা কথা বলেন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে। কমিশনের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাতের পর জেলা তৃণমূল সাধারণ সম্পাদক সোমনাথ বেরা বলেন, শুভেন্দু অধিকারীই এখানে হিংসা ছড়াতে প্ররোচনা দিচ্ছে। নাম করে আমরা কমিশনকে সেকথা জানিয়েছি। 

পালটা শুভেন্দুবাবু বলেন, ‘আমি শুধু জয় শ্রী রাম স্লোগান দিয়েছি। তাতেই তৃণমূলের এত ভয়? তাহলে আবার স্লোগান দেব।’

 

বন্ধ করুন