বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > রাতে হলদিয়ায় শুভেন্দুর ওপরে হামলা, গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি
শুভেন্দু অধিকারী।
শুভেন্দু অধিকারী।

রাতে হলদিয়ায় শুভেন্দুর ওপরে হামলা, গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি

  • রাত ১০টা নাগাদ জয়ীর সার্টিফিকেট নিতে হলদিয়ার গণনাকেন্দ্রে পৌঁছন শুভেন্দু অধিকারী। হলদিয়ার হাসপাতাল মোড়ে তাঁর গাড়ি পৌঁছতেই শুরু হয় ইটবৃষ্টি।

ভোটের ফল প্রকাশের পরই হলদিয়ায় আক্রান্ত বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। রবিবার হারে হলদিয়ায় তাঁর গাড়ি লক্ষ্য করে মুহুর্মুহু ইটবৃষ্টি করে তৃণমূল। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। এর পর গোটা এলাকার দখল নেয় কেন্দ্রীয় বাহিনী। 

রবিবারের গণনায় নন্দীগ্রাম কেন্দ্রে শুভেন্দু ও মমতার মধ্যে দিনভর চলে টক্কর। প্রথমে জানা যায় নন্দীগ্রামে জিতেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকঘণ্টা পর জয়ের দাবি করেন শুভেন্দু। এরই মধ্যে পুনর্গণনার দাবি তোলে তৃণমূল। 

রাত ১০টা নাগাদ জয়ীর সার্টিফিকেট নিতে হলদিয়ার গণনাকেন্দ্রে পৌঁছন শুভেন্দু অধিকারী। হলদিয়ার হাসপাতাল মোড়ে তাঁর গাড়ি পৌঁছতেই শুরু হয় ইটবৃষ্টি। বিজেপির দাবি, তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাজ করেছে। 

ঘটনার পরই এলাকার দখল নেয় কেন্দ্রীয় বাহিনী। এলাকা খালি করে দেয় তারা। বিজেপির অভিযোগ, ক্ষমতা ফিরে পেতেই স্বমূর্তি ধারণ করেছে তৃণমূল। ফের বিরোধীদের ওপর হামলা শুরু করেছে তারা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

 

বন্ধ করুন