বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > নন্দীগ্রামে ফের শুভেন্দুর ওপর হামলা তৃণমূলের
শুভেন্দু অধিকারী।
শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামে ফের শুভেন্দুর ওপর হামলা তৃণমূলের

  • সোমবার দুপুরে আসাদতলিয়ায় রোড শোয়ের পর জনসভা করেন শুভেন্দু। এলাকায় আগে থেকেই উত্তেজনা থাকায় মোতায়েন ছিল বাড়তি পুলিশ।

নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর ওপর হামলা তৃণমূলের। সোমবার বিকেলে নন্দীগ্রামের আসাদতলিয়ায় এই হামলার ঘটনা ঘটে। ঘটনাস্থলে মোতায়েন পুলিশকর্মী ও শুভেন্দুবাবুর নিরাপত্তারক্ষীরা মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে উত্তেজনা রয়েছে। 

সোমবার দুপুরে আসাদতলিয়ায় রোড শোয়ের পর জনসভা করেন শুভেন্দু। এলাকায় আগে থেকেই উত্তেজনা থাকায় মোতায়েন ছিল বাড়তি পুলিশ। শুভেন্দুর সভা চলাকালীন সেখান দিয়ে তৃণমূলের একটি বাইক মিছিল যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ঘুরিয়ে দেয়। সভাস্থলের কিছু দূরে বাইক মিছিলে অংশগ্রহণকারীরা অপেক্ষা করছিলেন। সভা শেষ করে শুভেন্দু অধিকারী গাড়িতে করে বেরোতেই তাঁর গাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। গাড়িতে চড় চাপড়ও মারা হয়। 

সঙ্গে সঙ্গে তৎপর হয় ঘটনাস্থলে মোতায়েন থাকা পুলিশকর্মী ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বিক্ষোভকারীদের ধাক্কা দিয়ে হঠিয়ে দেন তাঁরা। এরই মধ্যে পুলিশকর্মীদের সঙ্গেও তৃণমূল কর্মীদের একদফা হাতাহাত হয়ে যায়। রেহাই পায়নি সংবাদমাধ্যমের গাড়িও।

ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, হামলাকারীরা দলের কেউ নয়। যদিও হামলাকারীদের প্রায় প্রত্যেকের মাথাতেই ছিল তৃণমূলের টুপি, হাতে ছিল ঘাসফুলের পতাকা। 

 

বন্ধ করুন