বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পুরুলিয়ায় শুভেন্দুর সভামঞ্চে আগুন দেওয়ার চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ছবি : সংগৃহীত
বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ছবি : সংগৃহীত

পুরুলিয়ায় শুভেন্দুর সভামঞ্চে আগুন দেওয়ার চেষ্টার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • বিজেপির দাবি, এই কাজ করেছে তৃণমূল। শুভেন্দুর সভার বিরোধিতায় বুধবার জয়পুর শহরে কালো পতাকা নিয়ে মিছিল করেছে যুব তৃণমূল। তারাই মঞ্চে আগুন দিয়েছে বলে দাবি বিজেপির।

শুভেন্দু অধিকারীর সভামঞ্চে অগ্নিসংযোগের চেষ্টার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পুরুলিয়ার জয়পুরে। বিজেপির অভিযোগ, বুধবার রাতে সভামঞ্চে আগুন লাগানোর চেষ্টা করে তৃণমূল সমর্থকরা। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

বৃহস্পতিবার পুরুলিয়ার জয়পুরে জনসভা করার কথা শুভেন্দু অধিকারীর। সেই মতো আগের দিনই স্থানীয় স্কুল মাঠে মঞ্চ তৈরি করে ফেলে বিজেপি। অভিযোগ বুধবার রাতে ওই মঞ্চে আগুন লাগানোর চেষ্টা করে কিছু তৃণমূল সমর্থক। টের পেয়ে বিজেপি কর্মীরা তাড়া করেন। তৃণমূল কর্মীরা পালিয়ে গেলেও উদ্ধার হয় একটি পেট্রোলের বোতল।

বিজেপির দাবি, এই কাজ করেছে তৃণমূল। শুভেন্দুর সভার বিরোধিতায় বুধবার জয়পুর শহরে কালো পতাকা নিয়ে মিছিল করেছে যুব তৃণমূল। তারাই মঞ্চে আগুন দিয়েছে বলে দাবি বিজেপির। 

অভিযোগ অস্বীকার করে স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূল এসব কাজ করে না। শুভেন্দুর সভার আগে নাটক করতে এসব করছে বিজেপি। 

 

বন্ধ করুন