বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মমতাকে ‘মিথ্যাশ্রী’ দেবো, অভিষেকের নাম করে ‘তোলাবাজ’ বললেন শুভেন্দু
মঙ্গলবার নন্দীগ্রামের এই সভাতেই অভিষেকের নাম করে তোলাবাজ বলেন শুভেন্দু অধিকারী। 
মঙ্গলবার নন্দীগ্রামের এই সভাতেই অভিষেকের নাম করে তোলাবাজ বলেন শুভেন্দু অধিকারী। 

মমতাকে ‘মিথ্যাশ্রী’ দেবো, অভিষেকের নাম করে ‘তোলাবাজ’ বললেন শুভেন্দু

  • নন্দীগ্রামে মোটরসাইকেলে করে ঢোকেননি মমতা। পুলিশের সামনে সেফ জায়গায় বসে ছিলেন, দাবি শুভেন্দু অধিকারীর

এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নাম করে মিথ্যাবাদী ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ বললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার খেজুরির হেঁড়িয়ায় শুভেন্দু দাবি করেন, মোটরসাইকেলে করে নন্দীগ্রামে ঢুকেছেন বলে মমতা বন্দ্যোপাধ্যায় যে দাবি করেছেন তা মিথ্যা। সেজন্য ক্ষমতায় এসে তাঁকে মিথ্যাশ্রী পুরস্কার দেবে বিজেপি। সঙ্গে তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেওয়া হবে তোলাশ্রী পুরস্কার। 

সোমবার তেখালির সভায় তৃণমূল নেতা খুনে জেলবন্দী বিজেপি নেতা আনিসুর রহমানের গ্রেফতারির পিছনে শুভেন্দুর হাত রয়েছে বলে দাবি করেন মমতা। দাবি করেন, আনিসুরের মোটরসাইকেলেই সিপিএমের বাধা টপকে তমলুক হাসপাতালে আহতদের সঙ্গে দেখা করেছিলেন তিনি। 

মঙ্গলবার পালটা সভায় আনিসুরের নাম না নিলেও শুভেন্দু বলেন, ‘কালকে বলছিলেন না কাকে যেন আমি জেলে ঢুকিয়ে রেখেছি। আমি কি পুলিশ মন্ত্রী। জেলে তো আপনি ঢুকিয়ে রেখেছে। আপনার লজ্জা করে না বলতে? আপনার দলের পঞ্চায়েত সমিতির সহ সভাপতি কোরবান শাহকে গত বছর নবমীর দিন খুন করেছিল। আপনার পুলিশ ওকে গ্রেফতার করেছে। আপনি বলছেন, ওর মোটরসাইকেলে এসেছি। এত বড় মিথ্যে কথা’?

মমতা মিথ্যা বলছেন বলে দাবি করে শুভেন্দু বলেন, ‘মোটরসাইকেলে কোথায়? মেছেদায় আটকে দিয়েছিল সিপিএম। আপনি মোটরসাইকেলে করে রাধামণি দিয়ে সেফ জায়গায় এসে পুলিশের সামনে বসে ছিলেন। নন্দীগ্রামে এসেছিলেন মোটরসাইকেলে? এতবড় মিথ্যে কথা। আর যার মোটরসাইকেলে চড়েছেন তিনি ১৪ মার্চে ছিল। ২০০৭ সালের ২ মে আমার হাত থেকে তৃণমূলের পতাকা নিয়েছিল পাঁশকুড়াতে। ওটা ১০ নভেম্বরের ঘটনা। এত মিথ্যা’।

এর পরই মমতাকে মিথ্যাশ্রী পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেন শুভেন্দু, ‘তাই বিজেপির সরকার আসবে। আর মিথ্যাশ্রী পুরস্কার আমরা দেবো। প্রথম পুরস্কারটা পাবে মমতা ব্যানার্জি। আর একটা তোলাশ্রী পুরস্কার হবে সেটা পাবে ওর ভাইপো তোলাবাজ অভিষেক ব্যানার্জি’।

এদিন নাম করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে শুভেন্দু তোলাবাজ বললেও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। কোনও আইনি পদক্ষেপ করা হয়েছে বলেও জানা যায়নি। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম করে ‘তোলাবাজ’ বলার চ্যালেঞ্জ ছুঁড়েছিল তৃণমূল।

 

বন্ধ করুন