বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সমস্ত প্রার্থী হাত জোড় করে ঘুরছেন, আর একজন লাথি দেখাচ্ছেন: শুভেন্দু
ফাইল ছবি
ফাইল ছবি

সমস্ত প্রার্থী হাত জোড় করে ঘুরছেন, আর একজন লাথি দেখাচ্ছেন: শুভেন্দু

  • মমতার অসুস্থতাকে চ্যালেঞ্জ করে তাঁর প্রতিদ্বন্দীর দাবি, ‘বলছে, সিপিএম আমার মাথা ফাটিয়েছিল। বিজেপি আমার পা ভেঙে দিয়েছে। আমি তো বলছি, ইলেকশন কমিশনের উচিত এইমস থেকে একটা মেডিক্যাল বোর্ড পাঠানো।

নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনা নিয়ে মুখ খুললেন সেখানকার বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। শুক্রবার নন্দীগ্রাম ২ নম্বর ব্লকে এক জনসভায় এই নিয়ে মমতাকে চরম আক্রমণ করেন শুভেন্দু। বলেন, ‘ইলেকশন কমিশনের উচিত এইমসের মেডিক্যাল বোর্জ পাঠানো। সব বেরিয়ে আসবে।’

এদিন শুভেন্দু বলেন, ‘একজন মুখ্যমন্ত্রী মানুষের জন্য কী করেছেন তা বলবেন, উনি পা দেখাচ্ছেন। ঠ্যাং দেখিয়ে ঘুরছেন। পশ্চিমবঙ্গের সমস্ত প্রার্থী হাত জোড় করে ঘুরছে, আর একজন প্রার্থী লাথি দেখিয়ে ঘুরছে। আমদাবাদের ওই সিমেন্টের পোল.... কী মিথ্যে কথা.. বলুন চাচা, আপনাদের অপমান করেনি’?

মমতার অসুস্থতাকে চ্যালেঞ্জ করে তাঁর প্রতিদ্বন্দীর দাবি, ‘বলছে, সিপিএম আমার মাথা ফাটিয়েছিল। বিজেপি আমার পা ভেঙে দিয়েছে। আমি তো বলছি, ইলেকশন কমিশনের উচিত এইমস থেকে একটা মেডিক্যাল বোর্ড পাঠানো। সব বেরিয়ে আসবে। এসব নাটকবাজি লোকে ধরে ফেলেছে। এটা যদি ১১ সালের আগে করতেন চিঁড়া ভিজত। এখন আর ভিজবে না’।

গত ১০ মার্চ নন্দীগ্রামে ভোটপ্রচারে বেরিয়ে আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলন্ত গাড়ির দরজা তাঁর পায়ে চেপে যায়। যার জেরে কলকাতার SSKM হাসপাতালে ২ দিন ভর্তি থাকতে হয় মুখ্যমন্ত্রীকে। এর পর তিনি অভিযোগ করেন, বিজেপি চক্রান্ত করে তাঁর পায়ে চোট করে দিয়েছে। 

 

বন্ধ করুন