বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হামলাকারীদের হাতে পিস্তল, আক্রান্ত অনেকেই, ধরনায় সিউড়ির বিজেপি প্রার্থী
তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে থানায় ধরনা সিউড়ির বিজেপি প্রার্থীর  (নুিজস্ব চিত্র)
তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলে থানায় ধরনা সিউড়ির বিজেপি প্রার্থীর  (নুিজস্ব চিত্র)

হামলাকারীদের হাতে পিস্তল, আক্রান্ত অনেকেই, ধরনায় সিউড়ির বিজেপি প্রার্থী

  • সিউড়ির বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ। হামলায় জখম বিজেপির কর্মী সমর্থকরা। কারা চালাল হামলা?

বৃহস্পতিবার সদাইপুর থানার অন্তর্গত জামথলিয়া হাজরাপুর থেকে প্রচার সেরে সিউড়ি ফিরছিলেন বিজেপি প্রার্থী জগন্নাথ চট্টোপাধ্যায়। মাঝরাস্তায় আচমকাই হামলার অভিযোগ। এলাকায় মৌন মিছিল করার জন্য দুষ্কৃতীরা নির্দেশ দিয়েছিল বলেও বিজেপি প্রার্থীর অভিযোগ। হামলায় জখম হয়েছেন একাধিক বিজেপি কর্মী।

কিন্তু কারা চালাল হামলা?  বিজেপি প্রার্থী বলেন, 'আমরা গ্রামে গ্রামে প্রচার চালাচ্ছিলাম সকাল থেকেই। প্রচার সেরে ফেরার পথে আমাদের কাছে খবর আসে ওখানে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী হামলা চালানোর জন্য তৈরি হচ্ছে। একথা শুনে পুলিশ সুপারকে জানাই। তিনি আমাকে আশ্বস্ত করেন। তারপরেও এই হামলা হল। ফেরার পথে লুঙ্গি পরা, হাতে পিস্তল নিয়ে কিছু লোক আমাদের বলে, এখানে ভারত মাতা কী জয় বলা যাবে না। এখান থেকে মৌন মিছিল করে যেতে হবে। আমাদের প্রশ্ন কেন বাংলার কোনও গ্রামে ভারত মাতা কী জয় বলা যাবে না। আমার গাড়ির উপরেও ইট পড়েছে। দুটি বাইক, টোটো ভেঙেছে। কয়েকজনের মাথা ফেটেছে। বিভিন্ন জায়গায় ওরা দফায় দফায় হামলা চালায়। কিন্তু যাদের বাঁচানোর কথা সেই পুলিশের দেখা কোথাও নেই। এই রাজ্যের দুষ্কৃতী একমাত্র তৃণমূলের আশ্রয়ে রয়েছে। তারাই এই হামলা চালিয়েছে'।

এদিকে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে এদিন রাতে সদাইপুর থানায় ধরনায় বসেন বিজেপি প্রার্থী। বিজেপি কর্মীদের অভিযোগ 'আমরা এলাকায় প্রচার করছিলাম। আচমকাই আমাদের উপর হামলা চালানো হয়। অনেকেরই শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে'। এই ঘটনাকে ঘিরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

বন্ধ করুন