বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পাথরপ্রতিমার বুথের মধ্যে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার
পাথরপ্রতিমার বুথে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
পাথরপ্রতিমার বুথে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

পাথরপ্রতিমার বুথের মধ্যে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার

  • নির্ধারিত সময়েই ওই কেন্দ্রে ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়।

দ্বিতীয় দফার ভোটগ্রহণ পর্ব শুরু। তার আগেই এবার বুথের মধ্যে থেকে এক কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পাথরপ্রতিমায়। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে ওই ভোটগ্রহণ কেন্দ্রে এই ঘটনার কোনও প্রভাব পড়েনি। নির্ধারিত সময়েই ওই কেন্দ্রে ভোটগ্রহণ প্রক্রিয়া শুরু হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই জওয়ানের পারিবারিক কোনও সমস্যা ছিল কিনা, বা কর্মক্ষেত্রে কোনও সমস্যা হয়েছিল কিনা, তা জানার চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি খোঁজ নেওয়া হচ্ছে, গতকাল রাতে তিনি কোথায় ছিলেন। কোন পরিস্থিতিতে তাঁকে এই ধরনের সিদ্ধান্ত নিতে হয়েছে বা এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, এ বিষয়ে মৃতের পরিবারের সঙ্গেও কথা বলবেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, উত্তর ২৪ পরগনার বাসিন্দা ওই জওয়ানের নাম কমল গঙ্গোপাধ্যায়। তাঁর ভোটের ডিউটি পড়েছিল পাথরপ্রতিমা বিধানসভার গুরুদাসপুরের এই কেন্দ্রে। তাঁর সহকর্মীরা জানিয়েছেন, বুধবার সন্ধ্যা থেকেই কমলের হদিশ পাওয়া যাচ্ছিল না। এমনকী রাতেও তাঁকে কেউ বুথে দেখতে পাননি। তবে বৃহস্পতিবার সকালে ওই ভোটগ্রহণ কেন্দ্রের একটি ঘর থেকে ওই জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তৎক্ষণাৎ বিষয়টা কমিশনে জানানো হয়। জানা গিয়েছে, ইতিমধ্যেই ওই জওয়ানের দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন