বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভগবানপুরে বিজেপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
ভগবানপুরের বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ মাইতি।
ভগবানপুরের বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ মাইতি।

ভগবানপুরে বিজেপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • গাড়ি থেকে আমাকে ও আমার ছেলেকে টেনে বার করে মারধর করে তৃণমূলের মিছিলে থাকা লোকজন। তৃণমূলের মারে আমার চশমা ভেঙে গিয়েছে।

৫ দিন পরে ভোটগ্রহণ। তার আগে পূর্ব মেদিনীপুরে ভগবানপুরের বিজেপি প্রার্থীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। হামলার প্রতিবাদে পথ অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা। এর জেরে আটকে যায় ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থীর রোড শো। দু পক্ষ মুখোমুখি এসে পড়লে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। উত্তেজনা প্রশমণে লাঠি চালায় কেন্দ্রীয় বাহিনী।

ভগবানপুরের বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ মাইতির অভিযোগ, সোমবার একটি নির্বাচনী সভা সেরে গাড়ি করে যাচ্ছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর ছেলে। গাড়ি ভগবানপুর ২ নম্বর ব্লকের জুখিয়া বাজার এলাকায় এলে দেখেন সেখানে রোড শো করছেন তৃণমূল প্রার্থী অর্ধেন্দুশেখর মাইতি। রোড শোয়ে তাঁর সঙ্গে রয়েছেন মিমি চক্রবর্তী। হঠাৎই তৃণমূলের সেই কর্মসূচি থেকে আমার গাড়িতে হামলা চালানো হয়। গাড়ি থেকে আমাকে ও আমার ছেলেকে টেনে বার করে মারধর করে তৃণমূলের মিছিলে থাকা লোকজন। তৃণমূলের মারে আমার চশমা ভেঙে গিয়েছে। ভোটগ্রহণের ৫ দিন আগে যদি প্রার্থী সুরক্ষিত না হন তাহলে সাধারণ মানুষ ভোট দেবেন কী করে?

ঘটনার পর পথ অবরোধ শুরু করেন বিজেপি কর্মীরা। অবরোধে আটকে পড়ে তৃণমূলের রোড শো। ফলে মাঝ পথেই ফিরতে হয় মিমিকে। দুপক্ষ মুখোমুখি এসে পড়ায় হাতাহাতি শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামে কেন্দ্রীয় বাহিনী। লাঠিচার্জ করে দুপক্ষকে দূরে সরিয়ে দেয়। এর পর পালটা অবরোধ শুরু করে তৃণমূল। ফের লাঠি চালায় কেন্দ্রীয় বাহিনী। ঘটনায় এক মহিলা তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। 

 

বন্ধ করুন