বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মুখ্যমন্ত্রী আহত হওয়ার পরদিন তৃণমূল - বিজেপি সংঘর্ষ বাঁধার উপক্রম হল নন্দীগ্রামে
বৃহস্পতিবার সকালে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে মানুষের জটলা। ছবিঋণ - ANI
বৃহস্পতিবার সকালে নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে মানুষের জটলা। ছবিঋণ - ANI

মুখ্যমন্ত্রী আহত হওয়ার পরদিন তৃণমূল - বিজেপি সংঘর্ষ বাঁধার উপক্রম হল নন্দীগ্রামে

  • বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামে নির্বাচনী প্রচার শেষে নিজের অস্থায়ী বাসভবনে ফেরার সময় বিরুলিয়া বাজারে আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, সেখানে উপস্থিত জনতাকে হাত নেড়ে অভিবাদন জানাচ্ছিলেন তিনি।

মুখ্যমন্ত্রীর আহত হওয়ার পরদিন সকালে তৃণমূল – বিজেপি হাতাহাতিতে উত্তপ্ত হয়ে উঠল নন্দীগ্রামের বিরুলিয়া বাজার। বুধবার সন্ধ্যায় এখানেই আহত হয়েছিলেন মমতা। বৃহস্পতিবার সেখানে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধার উপক্রম হয়। মোক্ষম সময় পুলিশকর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। 

বৃহস্পতিবার সকালে বিরুলিয়া বাজারে হাজির হয়ে মুখ্যমন্ত্রীকে আহত করা হয়েছে বলে দাবি করে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূলকর্মীরা। পালটা মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় কোনও ষড়যন্ত্র নেই বলে দাবি করে পালটা বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। একসময় দুপক্ষ মুখোমুখি হয়ে পড়লে হাতাহাতি শুরু হয়। উত্তেজনা প্রশমণে সক্রিয় হন উপস্থিত পুলিশকর্মীরা। দুপক্ষকে দূরে সরিয়ে দেন তাঁরা। 

বুধবার সন্ধ্যায় নন্দীগ্রামে নির্বাচনী প্রচার শেষে নিজের অস্থায়ী বাসভবনে ফেরার সময় বিরুলিয়া বাজারে আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, সেখানে উপস্থিত জনতাকে হাত নেড়ে অভিবাদন জানাচ্ছিলেন তিনি। গাড়ির দরজা আংশিক ফাঁকা করে তিনি হাত নাড়ছিলেন। তখন কয়েকজন যুবক গাড়ির দরজায় ধাক্কা দিলে আহত হন তিনি। 

প্রত্যক্ষদর্শীদের দাবি, আংশিক খোলা দরজা দিয়ে হাত নেড়ে অভিবাদন জানাচ্ছিলেন মুখ্যমন্ত্রী। তখন রাস্তার পাশে থাকা একটি খুঁটিতে দরজাটি সজোরে আঘাত করে। তাতে মুখ্যমন্ত্রীর বাঁ দিকে আঘাত লাগে।

শুধু নন্দীগ্রাম নয়, বৃহস্পতিবার সকাল থেকে রাজ্যের একাধিক জায়গায় রেল ও সড়়ক অবরোধ করছে তৃণমূল। যাতে ব্যহত হয়েছে স্বাভাবিক জনজীবন।

 

বন্ধ করুন