বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রার্থী নেই তাই তালিকায় সাংসদের নাম, মাস্টারমশাইকে শালিগ্রাম শিলা বলললেন সৌগত
মঙ্গলবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 
মঙ্গলবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 

প্রার্থী নেই তাই তালিকায় সাংসদের নাম, মাস্টারমশাইকে শালিগ্রাম শিলা বলললেন সৌগত

  • এদিন সৌগতবাবু বলেন, বিজেপিতে প্রার্থীর এমনই অভাব যে চার জন্য সাংসদকে মনোনয়ন দিতে হয়েছে। বাবুল, লকেট, নিশীথ ও স্বপন দাশগুপ্তকে ওরা টিকিট দিয়েছে।

বিজেপির দ্বিতীয় প্রার্থীতালিকাকে সমালোচনা করে মুখ খুললেন তৃণমূলের মুখপাত্র সৌগত রায়। রবিবার সংবাদমাধ্যমকে তিনি বলেন, বিজেপিতে প্রার্থীর এমনই অকাল লেগেছে যে সাংসদের পর্যন্ত প্রার্থী করা হয়েছে। এমনকী সিঙুরের প্রবীণ মাস্টারমশাই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করাকেও কটাক্ষ করেছেন তিনি।

এদিন সৌগতবাবু বলেন, বিজেপিতে প্রার্থীর এমনই অভাব যে চার জন্য সাংসদকে মনোনয়ন দিতে হয়েছে। বাবুল, লকেট, নিশীথ ও স্বপন দাশগুপ্তকে ওরা টিকিট দিয়েছে। এর মধ্যে একজন রাজ্যসভার মনোনীত সাংসদ। তাদের আবার ডেকে এনেছে। এই প্রার্থীদের উচিত প্রতিবাদ করা। তাদের সংসদে আরও ৩ বছরের মেয়াদ বাকি আছে। ভোটে জিতলে হয় এদের সংসদে ইস্তফা দিতে হবে নইলে সেই কেন্দ্রে আবার নির্বাচন হবে। অথবা বিজেপি ধরেই নিয়েছে এরা জিতবে না। 

রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে প্রার্থী করা প্রসঙ্গে সৌগতবাবু বলেন, ওনার ৮৮ বছর বয়স। শালিগ্রাম শিলার মতো ধরে ধরে নড়াচড়া করাতে হয়। ওনাকে প্রার্থী করাতে বোঝা যায় দলের কী অবস্থা। এতে বোঝা গেল বিজেপির তারুণ্যে ভরসা নেই।

রবিবার বিজেপির প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় চার জন সাংসদকে মনোনয়ন দিয়েছে তারা। টালিগঞ্জ থেকে লড়ছেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়, চুঁচুড়া থেকে লড়ছেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়, দিনহাটা থেকে লড়ছেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক, আর তারকেশ্বর থেকে লড়ছেন রাজ্যসভার মনোনীত সাংসদ স্বপন দাশগুপ্ত। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের পর সিঙুর থেকেই রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে টিকিট দিয়েছে বিজেপি।

 

বন্ধ করুন