বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বীরভূমের ইলামবাজারে পুলিশের সামনে মাটিতে ফেলে বিজেপি কর্মীকে মার
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বীরভূমের ইলামবাজারে পুলিশের সামনে মাটিতে ফেলে বিজেপি কর্মীকে মার

  • এর পর ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। তারা তৃণমূলের জমায়েত হঠিয়ে দেয়। কিছুটা স্বাভাবিক হয় পরিস্থিতি। অনির্বাণবাবু জানিয়েছেন, এই ঘটনা নিয়ে কমিশনে অভিযোগ দায়ের করবেন তিনি।

অষ্টমদফার ভোটগ্রহণে লাগাতার হিংসার খবর আসছে বীরভূম জেলা থেকে। এবার ইলামবাজারে বিজেপি সমর্থককে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সামনেই মারধর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার সময় সেখানে হাজির ছিলেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। ঘটনাটি নিয়ে কমিশনে অভিযোগ জানিয়েছেন তিনি। 

এদিন বোলপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত ইলামবাজারের একটি বুথে তৃণমূল কিছু ভোটারকে ভোট দিতে দিচ্ছে না বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে সেখানে যান স্থানীয় বিজপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। এর পর অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সামনেই এক বিজেপি কর্মীকে মাটিতে ফেলে মারধর শুরু করে তৃণমূলকর্মীরা। পুলিশের উপস্থিতিতেই চলে মারধর। 

এর পর ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। তারা তৃণমূলের জমায়েত হঠিয়ে দেয়। কিছুটা স্বাভাবিক হয় পরিস্থিতি। অনির্বাণবাবু জানিয়েছেন, এই ঘটনা নিয়ে কমিশনে অভিযোগ দায়ের করবেন তিনি। 

সকাল থেকেই বীরভূমের বিভিন্ন জায়গা থেকে হিংসার খবর মিলেছে। নানুরে বোমাবাজি হয়েছে। সেখানে ভোট না দেওয়ার জন্য ভোটরাদের শাসানো হচ্ছে বলে অভিযোগ। কেড়ে নেওয়া হয়েছে ভোটার কার্ড। 

বন্ধ করুন