বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ঠাকুরবাড়ির বিরুদ্ধে কথা বলছেন গাইঘাটার তৃণমূল প্রার্থী, অভিযোগ মমতাবালার
মমতাবালা ঠাকুর। ফাইল ছবি
মমতাবালা ঠাকুর। ফাইল ছবি

ঠাকুরবাড়ির বিরুদ্ধে কথা বলছেন গাইঘাটার তৃণমূল প্রার্থী, অভিযোগ মমতাবালার

  • অভিযোগ মানতে চাননি নরোত্তম। তিনি বলেন, ‘আমি কখনও ঠাকুরবাড়ির বিরোধিতা করিনি। ঠাকুরবাড়ির কিছু লোকের সঙ্গে আমার নীতিগত বিরোধ রয়েছে।

প্রার্থী নিয়ে আগেই আসন্তোষ জানিয়েছিলেন, এবার সরাসরি প্রার্থীর বিরুদ্ধে মতুয়া ঠাকুরবাড়ির অমর্যাদা করার অভিযোগ করলেন তৃণমূল নেত্রী মমতাবালা ঠাকুর। গাইঘাটার তৃণমূল প্রার্থী নরোত্তম বিশ্বাসের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন তিনি। সঙ্গে বলেছেন, এমনটা করলে জনগণের সমর্থন হারাতে পারেন তিনি।

ঠাকুরবাড়ির বড় বউ, তথা বনগাঁর প্রাক্তন সাংসদ মমতাবালা ঠাকুর বলেন, নরোত্তম মতুয়া নন। ও প্রচারে বেরিয়ে ঠাকুরবাড়ির নিন্দা করে বেড়াচ্ছে। বলছে, ঠাকুরবাড়িতে যেতে হবে না। ওখানে কিছু নেই। ঠাকুরবাড়ির বিরুদ্ধে কথা বললেন মানুষের সমর্থন হারাতে পারেন উনি। বলে রাখি, মতুয়া ঠাকুরনগর ঠাকুরবাড়ি গাইঘাটা বিধানসভা কেন্দ্রের অন্তর্গত।

অভিযোগ মানতে চাননি নরোত্তম। তিনি বলেন, ‘আমি কখনও ঠাকুরবাড়ির বিরোধিতা করিনি। ঠাকুরবাড়ির কিছু লোকের সঙ্গে আমার নীতিগত বিরোধ রয়েছে। প্রচারে কোথায় আমি ঠাকুরবাড়ির বিরুদ্ধে কথা বলেছি তা বলুন অভিযোগকারীরা।’

এবার নির্বাচনে বিজেপি ও তৃণমূল কোনও দলই কোনও মতুয়া প্রার্থী দেয়নি বলে রবিবার একযোগে অভিযোগ করেন মমতাবালা ঠাকুর ও বিজেপি নেতা মঞ্জুলকৃষ্ণ ঠাকুর। এর আগে প্রার্থীতালিকা ঘোষণার পরই নরোত্তম বিশ্বাস সোনাপাচারে জড়িত বলে অভিযোগ করেন মমতাবালা। 

বিজেপির দাবি, এতদিন মতুয়াদের ভোট ব্যাঙ্ক হিসাবে ব্যবহার করে এসেছে তৃণমূল। এবার তা বুঝতে পেরেছেন মতুয়ারা।

 

বন্ধ করুন