বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পুরুলিয়ায় বিজেপি কর্মীকে প্রকাশ্যে প্রাণে মারার হুমকি তৃণমূল প্রার্থীর
পুরুলিয়ার বুথে বিজেপি ও তৃণমূলের মধ্যে তখন চলছে বচসা। 
পুরুলিয়ার বুথে বিজেপি ও তৃণমূলের মধ্যে তখন চলছে বচসা। 

পুরুলিয়ায় বিজেপি কর্মীকে প্রকাশ্যে প্রাণে মারার হুমকি তৃণমূল প্রার্থীর

  • বিজেপির দাবি, গোটা পুরুলিয়া জেলায় তৃণমূলের হার আসন্ন। এমনকী বেশ কিছু আসনে সংযুক্ত মোর্চার পিছনে চলে যেতে পারে তারা।

ভোটগ্রহণ চলাকালীন তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে বিজেপি কর্মীকে গুলি করে মারে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ। ঘটনা পুরুলিয়া বিধানসভা কেন্দ্রের ১২৭ নম্বর বুথের। অভিযুক্ত তৃণমূল প্রার্থী সুজয় বন্দ্যোপাধ্যায়। ঘটনায় ইতিমধ্যে অ্যাকশন টেকেন রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কমিশন। 

শনিবার প্রথম দফার ভোটগ্রহণ চলাকালীন পুরুলিয়া কেন্দ্রে ১২৭ নম্বর বুথে ইভিএম-এ কারচুপির অভিযোগে সরব হয় তৃণমূল। তাদের দাবি তৃণমূলে ৩টে ভোট পড়লে তার মধ্যে ১টা ভোট চলে যাচ্ছে বিজেপিতে। খবর পেয়ে সেখানে পৌঁছন তৃণমূল প্রার্থী সুজয়বাবু। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। এরই মধ্যে এক বিজেপি কর্মীকে গুলি করে মেরে দেওয়ার হুমকি দেন সুজয়বাবু। 

বিজেপির দাবি, গোটা পুরুলিয়া জেলায় তৃণমূলের হার আসন্ন। এমনকী বেশ কিছু আসনে সংযুক্ত মোর্চার পিছনে চলে যেতে পারে তারা। সেকথা বুঝতে পেরেই আগে থেকে বাহানা তৈরি করছে তৃণমূল। 

সংবাদমাধ্যম মারফৎ এই খবর জানতে পেরে ঘটনার পর প্রশাসনের তরফে কী পদক্ষেপ করা হয়েছে তা জানতে চাওয়া হয়েছে জেলা প্রশাসনের কাছে। 

 

বন্ধ করুন