বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > সোয়াইন ফ্লুতে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম, ভর্তি করা হল হাসপাতালে
সোহম চক্রবর্তী : চণ্ডীপুর। (ছবি সৌজন্য টুইটার)
সোহম চক্রবর্তী : চণ্ডীপুর। (ছবি সৌজন্য টুইটার)

সোয়াইন ফ্লুতে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম, ভর্তি করা হল হাসপাতালে

  • পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম। গত বৃহস্পতিবার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুক্রবার তাঁর জ্বর আসে। জ্বর বাড়লে তাঁকে কলকাতা নিয়ে আসা হয়।

সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত তৃণমূল প্রার্থী সোহম। শনিবার তাঁকে বাইপাসের ধারে এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পরীক্ষা করে জানা যায় সোয়াইন ফ্লু হয়েছে তাঁর। তাই আপাতত বিশ্রামে থাকতে হবে সোহমকে। বেরোতে পারবেন না প্রচারে। 

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম। গত বৃহস্পতিবার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। শুক্রবার তাঁর জ্বর আসে। জ্বর বাড়লে তাঁকে কলকাতা নিয়ে আসা হয়। শনিবার তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে পরীক্ষায় সোয়াইন ফ্লু সংক্রমণ ধরা পড়ে। 

চিকিৎসকরা জানিয়েছেন, সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে বিশ্রামে থাকতে হবে। ফলে আপাতত প্রচারে বেরোতে পারবেন না তিনি। দলের তরফে জানা গিয়েছে, চণ্ডীপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন সোহম। রোজ বেরোচ্ছিলেন ভোট প্রচারে। আগামী ১ এপ্রিল চণ্ডীতলায় ভোটগ্রহণ। তার আগে প্রার্থী অসুস্থ হয়ে পড়ায় চিন্তিত তৃণমূল নেতৃত্ব। 

 

বন্ধ করুন