বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘পার্টির দৌলতে হেলিকপ্টারে চড়ে নিন’, ইনস্টায় ছবি পোস্ট করে বিপাকে সায়ন্তিকা!
হেলিকপ্টারে সায়ন্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)
হেলিকপ্টারে সায়ন্তিকা (ছবি-ইনস্টাগ্রাম)

‘পার্টির দৌলতে হেলিকপ্টারে চড়ে নিন’, ইনস্টায় ছবি পোস্ট করে বিপাকে সায়ন্তিকা!

‘পার্টির দৌলতে হেলিকপ্টারে চড়ে নিন’, ইনস্টায় ছবি পোস্ট করে বিপাকে সায়ন্তিকা!

বাঁকুড়া বিধানসভায় তৃণমূলের তারকাপ্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আপাতত তাঁর কেন্দ্রে ভোট মিটেছে। অপেক্ষা ফলাফলের। তাই হয়তো রয়েছেন খানিক রিল্যাক্স মুডে। ইনস্টায় হেলিকপ্টারে বসে তোলা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘ওয়ান্ডারলাস্ট’। 

সায়ন্তিকা পরেছেন মিলিটারি প্রিন্টের টপ আর অলিভ গ্রিন ট্রাউজার। ব্রাউন সানগ্লাসে হেলিকপটার থেকে তাকিয়ে রয়েছেন নীচের দিকে। তবে, তৃণমূল প্রার্থীর এই ছবি ভালোভাবে নেননি নেটিজেনরা। ‘পাবলিকের টাকা ঝাড়ার ধান্ধা’, ‘পার্টির দৌলতে হেলিকপ্টারে চড়ে নিন, এমনিতে তো পয়সা নেই’, ‘আপনি বরং উপর থেকে হেলিকপ্টার চড়েই উন্নতি দেখুন’-এর মতো কমেন্ট পড়েছে। যার থেকে স্পষ্ট জননেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় সায়ন্তিকার করা এই পোস্ট মেনে নিতে পারেননি তাঁর অনুগামীরা। আর তাই কার্যত তুলোধনা করেছেন। কেউ কেউ তো আবার পরামর্শও দিয়ে ফেলেছেন, ভোটের বাজারে নিজের জন্য দু’ পয়সা কামিয়ে নিতে।

মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় নিয়ম অনুযায়ী তাঁর সম্পত্তির পরিমাণ নির্বাচন কমিশনকে জানিয়েছেন অভিনেত্রী। আর তা দেখেই চক্ষু চড়কগাছ! তাঁর হাতে নগদ টাকা আছে মাত্র ৪৩ হাজার ১২৭। তবে, ব্যাঙ্ক ব্যালান্স না-থাকলেও ৪৩ লাখ ৫৬ হাজার ৪৩৬ টাকার একটি মার্সিডিজ বেন্‌জ গাড়ি আছে। ব্যাঙ্ক ব্যালেন্সের থেকে বেশি সায়ন্তিকার ঋণের পরিমাণ— ৪০ লাখ ৮৭ হাজার ২৪০ টাকা।  

ভোটের দিনও বিতর্কে জড়ান সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটারদের টাকা বিলি করার অভিযোগ ওঠে সায়ন্তিকার বিরুদ্ধে। এই ঘটনায় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি। উলটো দিকে ইভিএম কারচুপির অভিযোগ আনেন সায়ন্তিকা। জানান, তৃণমূল ভোট পাবে জেনে ইভিএম মেশিনে কারচুপি করে রেখেছে বিজেপি। অভিনেত্রীর দাবি, নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। 

বন্ধ করুন