বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মানহানির মামলার শুনানির আগে পালটা চাপ দিতে অভিষেকের বাড়িতে CBI, দাবি তৃণমূলের
অভিষেক বন্দ্যোপাধ্যায়।  (AP)
অভিষেক বন্দ্যোপাধ্যায়।  (AP)

মানহানির মামলার শুনানির আগে পালটা চাপ দিতে অভিষেকের বাড়িতে CBI, দাবি তৃণমূলের

  • সঙ্গে তৃণমূলের দাবি, ভোটের মুখেই কেন বার বার তৎপরতা দেখা যায় কেন্দ্রীয় সংস্থাগুলির? সঙ্গে তাদের সদর্প ঘোষণা, এভাবে রোখা যাবে না অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলকে।

কয়লাপাচার কাণ্ডের তদন্তে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছল সিবিআই। রবিবার দুপুর ২টো নাগাদ কালীঘাটে অভিষেকের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের নোটিশ দিয়েছেন গোয়েন্দারা। সিবিআইয়ের এই পদক্ষেপে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে তৃণমূল। দলের এক মুখপাত্র জানিয়েছেন, ‘অমিত শাহের বিরুদ্ধে অভিষেকের করা মানহানির মামলার শুনানির আগে পালটা চাপ তৈরি করতে এই পদক্ষেপ করেছে সিবিআই।’

এদিন তৃণমূলের তরফে দাবি করা হয়, এটা একটা নিখুঁত চিত্রনাট্যের অংশ মাত্র। নামখানায় দাঁড়িয়ে অমিত শাহ অভিষেকের বিরুদ্ধে যা বলেছেন, তাকে চ্যালেঞ্জ করে আদালতে মানহানির মামলা করেছেন অভিষেক। আগামিকাল সেই মামলায় আদালতে হাজিরা দেওয়ার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বা তাঁর প্রতিনিধির। সেই শুনানির আগে পালটা চাপ তৈরি করতে অভিষেকের বাড়িতে নোটিশ দিতে গিয়েছে সিবিআই।

সঙ্গে তৃণমূলের দাবি, ভোটের মুখেই কেন বার বার তৎপরতা দেখা যায় কেন্দ্রীয় সংস্থাগুলির? সঙ্গে তাদের সদর্প ঘোষণা, এভাবে রোখা যাবে না অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলকে। 

এদিন দুপুরে নোটিশ দিতে গিয়ে বাড়িতে কাউকে পাননি সিবিআই আধিকারিকরা। প্রায় ১৫ মিনিট অপেক্ষা করে ফিরে আসেন সিবিআইয়ের ৫ আধিকারিক। জানিয়ে আসেন, রুজিরাদেবী বাড়িতে ফিরলেই যেন গোয়েন্দাদের সঙ্গে যোগাযোগ করেন। সেজন্য ফোন নম্বরও দিয়ে এসেছেন সিবিআই গোয়েন্দারা। 

 

বন্ধ করুন