বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বাংলা নিজের মেয়েকেই চায়‌, ২ মে আমার কথা মিলিয়ে নেবেন:‌ ফের চ্যালেঞ্জ পিকে–র

বাংলা নিজের মেয়েকেই চায়‌, ২ মে আমার কথা মিলিয়ে নেবেন:‌ ফের চ্যালেঞ্জ পিকে–র

প্রশান্ত কিশোর। ফাইল ছবি

প্রশান্ত কিশোর এদিন টুইটে এটাই বোঝাতে চেয়েছেন যে তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যে যে উন্নয়নের কাজ করেছে তার প্রতি সাধারণ মানুষ তথা ভোটাররা আস্থা প্রদর্শন করবেন।

ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে গতকাল। আজ, শনিবার থেকে বাংলা জুড়ে জারি হয়েছে নির্বাচনী আচরণবিধি। বেজে গিয়েছে ভোটের ডঙ্কা। আর এদিনই টুইটে ফের চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। শনিবার টুইটে তিনি লিখেছেন, ‘‌ভারতবর্ষের গণতন্ত্রের আসল লড়াই হবে পশ্চিমবঙ্গে। এবং বাংলার মানুষের বার্তা স্পষ্ট। তাঁদের হাতেই রয়েছে তুরুপের তাস— আর তা হল— ‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’‌। পুনশ্চ, আমার করা শেষ টুইট অনুযায়ী ২ মে আমার কথা মিলিয়ে নেবেন।’‌ (২ মে ভোটগণনা)

সোশ্যাল মিডিয়ায় তুলনামূলকভাবে কম সক্রিয় প্রশান্ত কিশোর ওরফে পিকে এর আগে শেষ টুইট করেন ২১ ডিসেম্বর। তাতেই তিনি এক চ্যালেঞ্জ করেছিলেন। আসন্ন বিধানসভা ভোট নিয়ে টুইটারে বড়সড় পূর্বাভাস করেন প্রশান্ত কিশোর। এমনকী সেটি না মিললে টুইটার ছেড়ে দেবেন বলে দাবিও করেছেন তিনি।

আইপ্যাকের প্রতিষ্ঠাতা তথা বর্তমানে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের উপদেষ্টা প্রশান্ত কিশোরের দাবি, বিজেপি দুই অক্ষরের গণ্ডি পেরোবে না। অর্থাৎ তিনি মনে করেন, ২৯৪ আসনের বিধানসভায় বিজেপি ১০০টি আসনও পাবে না। এমনকী লোকজনকে এই টুইটটি যত্ন করে সংগ্রহ করে রাখার চ্যালেঞ্জও দিয়েছেন তিনি।

‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’‌— এই কর্মসূচির মাধ্যমে রাজ্যের শাসকদল এই বার্তা দিতে চাইছে যে গোটা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় হলেন প্রধান মুখ। তাঁর প্রতি মানুষের বিশ্বাস রয়েছে। প্রশান্ত কিশোর এদিন টুইটে এটাই বোঝাতে চেয়েছেন যে তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যে যে উন্নয়নের কাজ করেছে তার প্রতি সাধারণ মানুষ তথা ভোটাররা আস্থা প্রদর্শন করবেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.