বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বাংলা নিজের মেয়েকেই চায়‌, ২ মে আমার কথা মিলিয়ে নেবেন:‌ ফের চ্যালেঞ্জ পিকে–র

বাংলা নিজের মেয়েকেই চায়‌, ২ মে আমার কথা মিলিয়ে নেবেন:‌ ফের চ্যালেঞ্জ পিকে–র

প্রশান্ত কিশোর। ফাইল ছবি

প্রশান্ত কিশোর এদিন টুইটে এটাই বোঝাতে চেয়েছেন যে তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যে যে উন্নয়নের কাজ করেছে তার প্রতি সাধারণ মানুষ তথা ভোটাররা আস্থা প্রদর্শন করবেন।

ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে গতকাল। আজ, শনিবার থেকে বাংলা জুড়ে জারি হয়েছে নির্বাচনী আচরণবিধি। বেজে গিয়েছে ভোটের ডঙ্কা। আর এদিনই টুইটে ফের চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। শনিবার টুইটে তিনি লিখেছেন, ‘‌ভারতবর্ষের গণতন্ত্রের আসল লড়াই হবে পশ্চিমবঙ্গে। এবং বাংলার মানুষের বার্তা স্পষ্ট। তাঁদের হাতেই রয়েছে তুরুপের তাস— আর তা হল— ‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’‌। পুনশ্চ, আমার করা শেষ টুইট অনুযায়ী ২ মে আমার কথা মিলিয়ে নেবেন।’‌ (২ মে ভোটগণনা)

সোশ্যাল মিডিয়ায় তুলনামূলকভাবে কম সক্রিয় প্রশান্ত কিশোর ওরফে পিকে এর আগে শেষ টুইট করেন ২১ ডিসেম্বর। তাতেই তিনি এক চ্যালেঞ্জ করেছিলেন। আসন্ন বিধানসভা ভোট নিয়ে টুইটারে বড়সড় পূর্বাভাস করেন প্রশান্ত কিশোর। এমনকী সেটি না মিললে টুইটার ছেড়ে দেবেন বলে দাবিও করেছেন তিনি।

আইপ্যাকের প্রতিষ্ঠাতা তথা বর্তমানে পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের উপদেষ্টা প্রশান্ত কিশোরের দাবি, বিজেপি দুই অক্ষরের গণ্ডি পেরোবে না। অর্থাৎ তিনি মনে করেন, ২৯৪ আসনের বিধানসভায় বিজেপি ১০০টি আসনও পাবে না। এমনকী লোকজনকে এই টুইটটি যত্ন করে সংগ্রহ করে রাখার চ্যালেঞ্জও দিয়েছেন তিনি।

‘‌বাংলা নিজের মেয়েকেই চায়’‌— এই কর্মসূচির মাধ্যমে রাজ্যের শাসকদল এই বার্তা দিতে চাইছে যে গোটা বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় হলেন প্রধান মুখ। তাঁর প্রতি মানুষের বিশ্বাস রয়েছে। প্রশান্ত কিশোর এদিন টুইটে এটাই বোঝাতে চেয়েছেন যে তৃণমূল বা মমতা বন্দ্যোপাধ্যায় সারা রাজ্যে যে উন্নয়নের কাজ করেছে তার প্রতি সাধারণ মানুষ তথা ভোটাররা আস্থা প্রদর্শন করবেন।

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির শেষ চারে MP সন্দেশখালির প্রতিবাদে বিজেপির ধরনায় 'না' কলকাতা পুলিশের, হাই কোর্টে সুকান্ত সোনার সংসারে সবচেয়ে বেশি পুরস্কার জগদ্ধাত্রীর, সেরা নায়ক-নায়িকা-জুটি কারা শারীরিক প্রতিকুলতাকে উপেক্ষা করেই পাঁচ উইকেট, চিন্তার খবর দিলেন অশ্বিন 'কভি হাঁ কভি না'-ফিরবে নতুন রূপে? বাবা শাহরুখের জুতোয় পা গলাবেন আরিয়ান! আন্না কে বিয়ের মরশুমে ৭ দিনে অনেকটাই বাড়ল সোনার দাম, আজ কলকাতায় হলুদ ধাতুর রেট কত? ঘুম থেকে উঠতেই হাতে কফির কাপ! অজান্তেই ডাকছেন এই বিপদগুলি মধ্যরাতে কেক কেটেছেন, পেয়েছেন বড় সারপ্রাইজ, জন্মদিনে সারাদিন কী প্ল্যান শ্রীমার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.