বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘ফাউল’ করেছে তৃণমূল, ‘রাম কার্ড’ দেখাবে জনতা, হলদিয়ায় বললেন মোদী
রবিবার অসমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  (PTI)
রবিবার অসমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  (PTI)

‘ফাউল’ করেছে তৃণমূল, ‘রাম কার্ড’ দেখাবে জনতা, হলদিয়ায় বললেন মোদী

  • তৃণমূলকে মোদীর হুঁশিয়ারি, ‘সময় আর পরিস্থিতি বদলে গিয়েছে। পিসি-ভাইপোবাদকে পশ্চিমবঙ্গ থেকে বিদায় দেওয়ার জন্য আপনারা প্রস্তুতি সেরে ফেলেছেন।

ক্ষমতায় থেকে একের পর এক ‘ফাউল’ করেছে তৃণমূল। তাই তাদের এবার ‘রাম কার্ড’ দেখাবে বাংলার মানুষ। রবিবার হলদিয়ায় তৃণমূলকে এই ভাষাতেই আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে পিসি-ভাইপোর শাসনের শেষ সময় হাজির হয়েছে। 

এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলার মানুষ ফুটবল ভালবাসেন। তাই আমি ফুটবলের ভাষায় বলবো, তৃণমূল সরকার একের পর এক ফাউল করে ফেলেছে। অপশাসনের ফাউল, বিরোধীদের ওপর হামলা ও হিংসার ফাউল, বাংলার মানুষের টাকা লুঠ করার ফাউল। ধর্মবিশ্বাসের ওপর আঘাত করার ফাউল। বাংলার মানুষ সব দেখছেন। তাই খুব তাড়াতাড়ি বাংলা তৃণমূলকে রাম কার্ড দেখাবে’।

তৃণমূলকে মোদীর হুঁশিয়ারি, ‘সময় আর পরিস্থিতি বদলে গিয়েছে। পিসি-ভাইপোবাদকে পশ্চিমবঙ্গ থেকে বিদায় দেওয়ার জন্য আপনারা প্রস্তুতি সেরে ফেলেছেন। তৃণমূলের নেতারাও পিসি-ভাইপোবাদে অতিষ্ঠ। তারা বাংলার সেবা করার জন্য উন্মুখ। তাই ওদের সঙ্গে রাম রাম করে এদিকে জয় শ্রীর রাম করতে এসেছেন’।

রবিবার হলদিয়ায় দলীয় জনসভায় বক্তব্য রাখেন মোদী। সেখান থেকে তিনি ঘোষণা করেন, বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের কৃষকদের বকেয়া সমেত পিএম কিসান প্রকল্পের টাকা মিটিয়ে দেবে সরকার। 

 

বন্ধ করুন