বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূল প্রার্থী লাভলি মৈত্রের সামনেই ক্ষোভ উগরে দিলেন বিদায়ী বিধায়কের অনুগামীরা
তৃণমূলের পতাকা। ফাইল ছবি
তৃণমূলের পতাকা। ফাইল ছবি

তৃণমূল প্রার্থী লাভলি মৈত্রের সামনেই ক্ষোভ উগরে দিলেন বিদায়ী বিধায়কের অনুগামীরা

  • জীবনবাবুর অনুগামীদের অভিযোগ, দলের নির্বাচনী কমিটিতে ঠাঁই পাননি বিদায়ী বিধায়ক। এলাকায় দলের নিয়ন্ত্রণ সম্পূর্ণ কুক্ষিগত করেছেন সোনারপুর শহর তৃণমূল সভাপতি রঞ্জিত রায় ও তাঁর অনুগামীরা।

সোনারপুরে প্রার্থীর সামনেই দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল নেতৃত্বের একাংশ। সোনারপুর দক্ষিণের বিদায়ী বিধায়ক জীবন মুখোপাধ্যায়কে দলে কোণঠাসা করার চেষ্টা চলছে বলে প্রার্থী লাভলি মৈত্রের সামনে ক্ষোভ উগরে দিলেন তাঁর অনুগামীরা। এব্যাপারে মুখে কুলুপ এঁটেছে জেলা তৃণমূল নেতৃত্ব। 

জীবনবাবুর অনুগামীদের অভিযোগ, দলের নির্বাচনী কমিটিতে ঠাঁই পাননি বিদায়ী বিধায়ক। এলাকায় দলের নিয়ন্ত্রণ সম্পূর্ণ কুক্ষিগত করেছেন সোনারপুর শহর তৃণমূল সভাপতি রঞ্জিত রায় ও তাঁর অনুগামীরা। প্রথমবার নির্বাচনের ময়দানে নেমে এমন পরিস্থিতির মধ্যে পড়ে প্রথমটায় কিছুটা ঘাবড়ে গেলেও পরে সামলে নেন লাভলিদেবী। বলেন, দলের নেতৃত্বের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করবেন তিনি। 

সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে এবার অভিনেত্রী লাভলি মৈত্রকে প্রার্থী করেছে তৃণমূল। এলাকার কাউকে প্রার্থী না করায় প্রথম থেকে দলের অন্দরে কিছুটা ক্ষোভ ছিলই। তার ওপরে বিদায়ী বিধায়ককে নির্বাচনী কমিটিতে জায়গা না দেওয়ায় বিক্ষোভ এদিন প্রকাশ্যে আসে। দলীয় বৈঠকে আলোচ্য বিষয় নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে চাননি সোনারপুর শহর তৃণমূল সভাপতি রঞ্জিত রায়। মুখ খোলেননি দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি শুভাশিস চক্রবর্তীও।

 

বন্ধ করুন