বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > পুলিশের সামনেই বিজেপি কর্মীদের মারধর, চা চক্রে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পুলিশের সামনেই বিজেপি কর্মীদের মারধর, চা চক্রে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • ব্যাপক মারধরের জেরে এক বিজেপি কর্মী গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করে দ্রুত তদন্তের দাবি জানিয়েছে বিজেপি।

ফের বিজেপি–র চা চক্রে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। গেরুয়া শিবিরের অভিযোগ, শনিবার সকালে উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে আয়োজিত ওই চা চক্রে হামলা চালিয়েঠেন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। জানা গিয়েছে, ব্যাপক মারধরের জেরে এক বিজেপি কর্মী গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করে দ্রুত তদন্তের দাবি জানিয়েছে বিজেপি।

পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন সকালে উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের ছোট ফিঙে এলাকায় একটি চা চক্রের আয়োজন করে বিজেপি। বেশ কিছুক্ষণ সেই কর্মসূচি শান্তিপূর্ভাবেই চলে। অভিযোগ, আচমকা চা চক্রে উপস্থিত হয়ে বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় কিছু দুষ্কৃতী। গেরুয়া শিবিরের অভিযোগ, যে সব দুষ্কৃতী এদিন হামলা চালায় সকলেই তৃণমূল আশ্রিত। বিজেপি কর্মীদের আরও গুরুতর অভিযোগ, এদিন পুলিশের উপস্থিতিতেই বিজেপি কর্মীদের মারধর করে দুষ্কৃতীরা।

জানা গিয়েছে, মারধর মারাত্মক জখম হন ফিরোজ আলি নামে এক বিজেপি কর্মী। ঘটনাস্থলে তিনি রক্তবমি করতে শুরু হন। ফিরোজ–সহ কমবেশি আহত হয়ে ঘোলা হাসপাতালে চিকিৎসাধীন বেশ কয়েকজন বিজেপি কর্মী। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, এলাকার তৃণমূল নেতা সুরজ আলির নেতৃত্বে হামলা চালানো হয়েছে তাঁদের কর্মীদের ওপর। এদিন এ ঘটনার প্রতিবাদে নিমতা এমবি রোডস অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। নিমতা থানায় অভিযোগ দায়ের করে দ্রুত দোষীদের গ্রেফতার করার দাবি জানিয়েছেন বিজেপি কর্মী–সমর্থকরা।

বন্ধ করুন