বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হাওড়ায় তৃণমূলের কর্মিসভায় গরহাজির খোদ অরূপ রায়
অরূপ রায়। ফাইল ছবি
অরূপ রায়। ফাইল ছবি

হাওড়ায় তৃণমূলের কর্মিসভায় গরহাজির খোদ অরূপ রায়

  • অস্বস্তি এড়াতে এদিন ব্রাত্য বলেন, ‘কেউ বিচ্ছিন্ন ভাবে খেললে জেতা মুশকিল। সবার আগে টিম গেম দরকার।’ গোষ্ঠীদ্বন্দের কথা স্বীকার করে তিনি বলেন, ‘নিশ্চই ভুল বোঝাবুঝি রয়ে গিয়েছে।

রাজীব – বৈশাখী – লক্ষ্মীদের বিদায়ের পরও হাওড়া নিয়ে শান্তিতে নেই তৃণমূল। এবার দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করে দিলেন মন্ত্রী তথা জেলা চেয়ারম্যান অরূপ রায়। শনিবার হাওড়ায় ব্রাত্য বসুর কর্মিসভায় দেখা যায়নি তাঁকে। যা নিয়ে অস্বস্তি এড়াতে টিম গেমের বার্তা দিয়েছেন ব্রাত্য। 

হাওড়ায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ সামলাতে নাজেহাল হতে হয়েছে শীর্ষনেতৃত্বকে। রাজীব – বৈশাখীদের বিজেপিতে যোগদানের পর জেলায় দলের অন্দরের আকচাআকচি বন্ধ হবে বলে ভেবেছিলেন অনেকে। কিন্তু ফের সেখানে প্রকাশ্যে চলে এল তৃণমূলের কোন্দল। শনিবার হাওড়ায় দলের কর্মিসভায় হাজির রইলে না অরূপ রায় নিজেই। 

অস্বস্তি এড়াতে এদিন ব্রাত্য বলেন, ‘কেউ বিচ্ছিন্ন ভাবে খেললে জেতা মুশকিল। সবার আগে টিম গেম দরকার।’ গোষ্ঠীদ্বন্দের কথা স্বীকার করে তিনি বলেন, ‘নিশ্চই ভুল বোঝাবুঝি রয়ে গিয়েছে। নইলে তো উনি আসতেন।’ খুব তাড়াতাড়ি ভুল বোঝাবুঝি মিটে যাবে বলে জানিয়েছেন তিনি।

জেলা তৃণমূলের একাংশের মতে, ‘জেলায় কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নন অরূপ রায়। সেই চাপেই দল ছাড়তে বাধ্য হয়েছেন রাজীব – বৈশাখীরা। দলের প্রথম দিনের সৈনিক বলে পরে যারা দলে এসেছেন তাদের গুরুত্ব দিতে নারাজ তিনি। এদিনের কর্মিসভায় ব্রাত্য বসু আসায় তাই দেখা যায়নি তাঁকে।’ এই নিয়ে কোনও মন্তব্য করেননি অরূপ রায়।

 

বন্ধ করুন