বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মানুষের জন্য কিছু করেনি তৃণমূল, তাই তারকাদের নামাতে হচ্ছে: দিলীপ ঘোষ
পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)
পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি সৌজন্য : পিটিআই (PTI)

মানুষের জন্য কিছু করেনি তৃণমূল, তাই তারকাদের নামাতে হচ্ছে: দিলীপ ঘোষ

  • দিলীপবাবুর বিশ্বাস, ‘এবার দেখছি জেলা কেন্দ্রগুলিতে বেশি করে তারকা প্রার্থী দেওয়া হয়েছে। কারণ, জেলাতেই লোকসভায় বেশি করে হেরেছে।

তৃণমূলের প্রার্থীতালিকায় তারকা প্রার্থীর বাড়বাড়ন্তকে কটাক্ষ করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, মানুষের কাছে তৃণমূল নেতাদের গ্রহণযোগ্যতা শেষ। তাই তারকাদের মাঠে নামাতে হচ্ছে।

শনিবার খড়গপুরে দিলীপবাবু বলেন, ‘যে কর্মীদের ওপর ভর করে তৃণমূল ক্ষমতায় এসেছিল আজ তাদের ভুলে গেছে। মানুষের জন্য কিছু করেছি, তাই মানুষ ঘুরে গেছে, ফলে তারকা আনতে হচ্ছে। তারকা দিয়ে ভোট জেতার যে অপচেষ্টা তা তৃণমূলই বেশি করে শুরু করেছে’। 

তারকা প্রার্থীকে জেতানোর পরিণতি মনে করিয়ে রাজ্য বিজেপি সভাপতি বলেন, ‘মেদিনীপুরে সন্ধ্যা রায়কে সাংসদ করা হয়েছিল। পাঁচ বছরে তিনি এলাকায় আসেননি। সাংসদের যে অফিস করেছিলেন সেখানেও তাঁকে কোনওদিন দেখা যায়নি। মানুষ বুঝে গেছে তারকা প্রার্থী হলে কী হয়’।

দিলীপবাবুর বিশ্বাস, ‘এবার দেখছি জেলা কেন্দ্রগুলিতে বেশি করে তারকা প্রার্থী দেওয়া হয়েছে। কারণ, জেলাতেই লোকসভায় বেশি করে হেরেছে। সাধারণ মানুষ নিজেদের অভিজ্ঞতা থেকে ভোট দেবে’।

শুক্রবার তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশিত হলে দেখা যায় রয়েছেন কম বেশি ১০ জন তারকাপ্রার্থী। দলের সংগঠনে কার্যত যাদের কোনও অবদানই নেই। তারকা প্রার্থী বদলের দাবিতে প্রায় সমস্ত জায়গায় বিক্ষোভ দেখিয়েছেন তৃণমূল কর্মীরা। কিন্তু সিদ্ধান্তে অনড় নেতৃত্ব।

 

বন্ধ করুন