বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > চাকরি দেওয়ার নামে ৮৩ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ তৃণমূল বিধায়কের বিধায়কের বিরুদ্ধে
মিনতি রায়। ফাইল ছবি
মিনতি রায়। ফাইল ছবি

চাকরি দেওয়ার নামে ৮৩ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ তৃণমূল বিধায়কের বিধায়কের বিরুদ্ধে

  • অভিযোগকারী জানিয়েছেন, এর পর তিনি জানতে পারেন, ১৩ জনের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে মোট ৮৩ লক্ষ টাকা নিয়েছেন বিধায়ক। কিন্তু চাকরি পাননি কেউ।

ফের চাকরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণায় অভিযুক্ত তৃণমূল বিধায়ক। এবার অভিযোগ উঠল ধূপগুড়ির তৃণমূল বিধায়ক মিতালি রায়ের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে ১৩ জনের কাছ ৮৩ লক্ষ টাকা নিয়েছেন বলে অভিযোগ এক যুবকের। এই অভিযোগকে হাতিয়ার করে আন্দোলনে নেমেছে বিজেপি। 

অভিযোগকারীর দাবি, ২০১৮ সালের অক্টোবর মাস থেকে দফায় দফায় ধূপগুড়ির তৃণমূল বিধায়ক মিতালি রায়কে ৭.৫ লক্ষ টাকা দিয়েছেন তিনি। কথা ছিল প্রাথমিকে চাকরির ব্যবস্থা করে দেবেন বিধায়ক। এর মধ্যে তাঁকে বিধাননগরের বিকাশ ভবনে নিয়ে যান বিধায়ক। সেখানে তাঁর ভুয়ো ইন্টারভিউ হয়। তার পর ৩ বছর কাটলেও চাকরি মেলেনি। 

অভিযোগকারী জানিয়েছেন, এর পর তিনি জানতে পারেন, ১৩ জনের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে মোট ৮৩ লক্ষ টাকা নিয়েছেন বিধায়ক। কিন্তু চাকরি পাননি কেউ। এই অভিযোগে মিনতি রায়ের বিরুদ্ধে আন্দোলনে নেমেছে বিজেপি। তাদের দাবি, অবিলম্বে টাকা ফেরত দিতে হবে বিধায়ককে। 

টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেননি মিনতি রায়। তিনি বলেন, ‘আমার কিছু বলার নেই। দল দেখছে। দল যা সিদ্ধান্ত নেমে মেনে চলবো। পার্টি থেকে আমাকে কেউ কিছু বলেনি। গতকালও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে। এটা নিয়ে আমি কথা বলবো। আমার কোনও অসুবিধা নেই।’

 

বন্ধ করুন