বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হাওড়ায় রেলের অনুষ্ঠানে তৃণমূল বিধায়কের হাজিরা ঘিরে জল্পনা
ফাইল ছবি
ফাইল ছবি

হাওড়ায় রেলের অনুষ্ঠানে তৃণমূল বিধায়কের হাজিরা ঘিরে জল্পনা

  • জল্পনা উড়িয়ে শীতলবাবুর যদিও দাবি, ‘এলাকার উন্নয়নের স্বার্থে’ রেলের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর আনুগত্য প্রশ্নাতীত।

বয়কটের রাজনীতিকে কাঁচ কলা দেখিয়ে রেলের মঞ্চে হাজির হলেন তৃণমূল বিধায়ক। যা নিয়ে শোরগোল পড়েছে হাওড়ায়। হাওড়ার সাঁকরাইলের তৃণমূল বিধায়ক শীতল সর্দারকে শনিবার রেলের একটি অনুষ্ঠানে দেখা যায়। তার পর থেকেই প্রশ্ন উঠেছে, তবে কি বিজেপিতে যাচ্ছেন তিনি। 

শনিবার ছিল প্রধানমন্ত্রীর সভাপতিত্বে নীতি আয়োগের বৈঠক। সেই বৈঠকে আমন্ত্রণ পেলেও হাজির হননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেদিনই রেলের অনুষ্ঠানে হাজির হলেন তাঁরই বিধায়ক। 

শনিবার সাঁকরাইলে দক্ষিণ পূর্ব রেলের ফ্রেইট টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন স্থানীয় বিধায়ক শীতল সর্দার। অনুষ্ঠানে ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে যোগদান করেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল। রেলের সমস্ত অনুষ্ঠানেই রীতি মেনে আমন্ত্রণ জানানো হয় স্থানীয় বিধায়ক ও সাংসদকে। কিন্তু মোদী সরকার ক্ষমতায় আসার পর থেকে কখনও তাদের মঞ্চে হাজির হতে দেখা যায়নি। ভোটের মুখে শীতল সর্দারের রেলের মঞ্চে হাজিরা তাই নানা জল্পনা তৈরি করেছে। 

জল্পনা উড়িয়ে শীতলবাবুর যদিও দাবি, ‘এলাকার উন্নয়নের স্বার্থে’ রেলের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি তাঁর আনুগত্য প্রশ্নাতীত। হাওড়ায় তৃণমূল ছাড়ার হিড়িকের মধ্যে শীতলবাবুর এই পদক্ষেপ ভাল ভাবে দেখছে না তৃণমূল নেতৃত্ব।

 

বন্ধ করুন