বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিজেপিতে যোগ দিতে চলেছেন দেব, দাবি মহম্মদ সেলিমের
ফাইল ছবি
ফাইল ছবি

বিজেপিতে যোগ দিতে চলেছেন দেব, দাবি মহম্মদ সেলিমের

  • রবিবার ঘাটালে সিপিএমের মিছিল শেষে এক পথসভায় সেলিম বলেন, ‘ঘাটলের সাংসদের বিজেপিতে যাওয়া সময়ের অপেক্ষা।’

বিজেপিতে যোগ দিতে চলেছেন ঘাটালের তৃণমূল সাংসদ দেব। রবিবার তাঁরই সংসদীয় কেন্দ্রে দাঁড়িয়ে এমনটা দাবি করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। যা নিয়ে নতুন করে শোরগোল শুরু হয়েছে স্থানীয় রাজনৈতিক মহলে। 

রবিবার ঘাটালে সিপিএমের মিছিল শেষে এক পথসভায় সেলিম বলেন, ‘ঘাটলের সাংসদের বিজেপিতে যাওয়া সময়ের অপেক্ষা।’ তবে তাঁর বক্তব্যের স্বপক্ষে কোনও প্রমাণ পেশ করেননি সেলিম। 

রবিবার হলদিয়ায় প্রধানমন্ত্রী সরকারি অনুষ্ঠানে দেবের উপস্থিতি নিয়ে জল্পনা শুরু হয়। টুইট করে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেন, প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে হাজির থাকবেন দেব। এই নিয়ে জলঘোলা শুরু হলে পালটা টুইটে দেব লেখেন ব্যস্ততার কারণে ওই অনুষ্ঠানে হাজির থাকতে পারবেন না তিনি। যদিও বিজেপিকে পালটা কোনও আক্রমণ করেননি তিনি। 

২০১৯-এর লোকসভা নির্বাচনের পর থেকে তৃণমূলের একাধিক অভিনেতা সাংসদের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা দেখা দিয়েছে। প্রথমে বসিরহাটের সাংসদ নুসরত জাহাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা রয়েছে বলে খবর মেলে। শেষ পর্যন্ত সেই জল্পনা নস্যাৎ করে তৃণমূলের তরফে টুইটারে বিজেপিকে আক্রমণ শানান নুসরত। এর পর গত মাসে বিদ্রোহী হন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর তিনি রণে ভঙ্গ দেন। এবার দেবকে নিয়ে শুরু হয়েছে জল্পনা। সেলিমের মন্তব্যের প্রেক্ষিতে যদিও কোনও প্রতিক্রিয়া জানাননি তিনি। তৃণমূলের তরফে জানানো হয়েছে, এমন কোনও সম্ভাবনার খবর জানা নেই তাঁদের।

 

বন্ধ করুন