বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মোদীর মঞ্চে হাজির থাকবেন দিব্যেন্দু, জোরদার দলবদলের জল্পনা
দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি
দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি

মোদীর মঞ্চে হাজির থাকবেন দিব্যেন্দু, জোরদার দলবদলের জল্পনা

  • শান্তিকুঞ্জ থেকে খবর মিলেছে, দিব্যেন্দুবাবুর কাছে পৌঁছেছে বিজেপির আমন্ত্রণ পত্র। প্রধানমন্ত্রীর সভায় হাজির থাকার জন্য সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন শুভেন্দু অধিকারীর ভাই।

বুধবার কাঁথিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মঞ্চে হাজির থাকবেন তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। রবিবারই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন দিব্যেন্দুর বাবা তথা কাঁথির সাংসদ শিশির অধিকারী। সেই পথে কি হাঁটতে চলেছেন দিব্যেন্দুও? জোর পেয়েছে সেই জল্পনা। 

শান্তিকুঞ্জ থেকে খবর মিলেছে, দিব্যেন্দুবাবুর কাছে পৌঁছেছে বিজেপির আমন্ত্রণ পত্র। প্রধানমন্ত্রীর সভায় হাজির থাকার জন্য সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন শুভেন্দু অধিকারীর ভাই। জানিয়েছেন ওই সভায় হাজির থাকবেন তিনি। 

ঘনিষ্ঠ মহলের দাবি, প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দলবদল করবেন দিব্যেন্দু। তবে নিজে এব্যাপারে এখনো কিছু বলেননি তমলুকের সাংসদ। গত ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকেই অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূলের আনুষ্ঠানিক বিচ্ছেদপর্ব শুরু হয়। এর পর শুভেন্দুর ছোট ভাই সৌমেন্দুকে কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে সরিয়ে দেয় সরকার। তার পর থেকে একে একে সরকারি পদ ছাড়তে শুরু করেন শিশিরবাবু ও দিব্যেন্দুবাবু। 

রবিবার এগরায় অমিত শাহের মঞ্চে বিজেপিতে যোগদান করেন শিশির অধিকারী। তার পর তৃণমূলের সঙ্গে অধিকারী পরিবারের সম্পর্ক বাঁধা রয়েছে শুধু দিব্যেন্দুর সুতোয়। সেই সুতোও সম্ভবত ছিঁড়তে চলেছে বুধবার। 

 

বন্ধ করুন