বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > দলবদলের জল্পনা উসকে লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন দিব্যেন্দু
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি
তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। ফাইল ছবি

দলবদলের জল্পনা উসকে লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন দিব্যেন্দু

  • দিব্যেন্দু জানিয়েছেন, এখনই সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর। আপাতত পরিকল্পনা নেই বিজেপিতে যোগদানেরও।

দলবদলের জল্পনার মধ্যেই লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করতে চলেছেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। রবিবার রাতে এই খবরের সত্যতা স্বীকার করেছেন দিব্যেন্দু নিজে। আগামী ১০ ফেব্রুয়ারি লোকসভার অধ্যক্ষ ওম বিড়লার সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। তবে তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা খারিজ করেছেন দিব্যেন্দু নিজেই। 

এদিন সংবাদমাধ্যমকে দিব্যেন্দুবাবু জানিয়েছেন, ‘লোকসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাতের জন্য সময় চেয়েছিলাম। দীর্ঘদিন করোনার জন্য দিল্লি যাইনি। উনি ১০ ফেব্রুয়ারি আমাকে সময় দিয়েছেন। ব্যক্তিগত সাক্ষাতে অধ্যক্ষের সঙ্গে মিলিত হবো’।

সঙ্গে দিব্যেন্দু জানিয়েছেন, ‘এখনই সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর। আপাতত পরিকল্পনা নেই বিজেপিতে যোগদানেরও। তবে ভবিষ্যতে তেমন সম্ভাবনা উড়িয়েও দেননি তিনি’। 

পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে তাঁর সাক্ষাত প্রসঙ্গে তমলুকের সাংসদ বলেন, ‘পেট্রোলিয়াম মন্ত্রী স্থানীয় সাংসদ হিসাবে আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি গিয়েছিলাম। ৭ ফেব্রুয়ারি আমি প্রধানমন্ত্রীর কর্মসূচিতে হাজির থাকবো। সেকথা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জানিয়েছি। ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। তাই তাঁর আহ্বানে আজ তাঁর কর্মসূচিতে হাজির ছিলাম।’

 

বন্ধ করুন