বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কাঁথিতে সভা করতে পারেন মোদী, সেই মঞ্চে থাকতে পারেন শিশির অধিকারীও
শিশির অধিকারী। ফাইল ছবি
শিশির অধিকারী। ফাইল ছবি

কাঁথিতে সভা করতে পারেন মোদী, সেই মঞ্চে থাকতে পারেন শিশির অধিকারীও

  • শিশিরবাবুকে প্রধানমন্ত্রীর মঞ্চে হাজির করতে তোড়জোড় শুরু করে দিয়েছে বিজেপিও।

শনিবার বিজেপির প্রার্থীতালিকা প্রকাশিত হতেই দলনেত্রীর বিরুদ্ধে ছেলেকে সমর্থন করেছেন তিনি। আর এবার একেবারে কি মোদীর মঞ্চে দেখা যাবে তাঁকে? কাঁথির সাংসদ শিশির অধিকারীকে নিয়ে তেমন সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। শিশিরবাবুকে প্রধানমন্ত্রীর মঞ্চে হাজির করতে তোড়জোড় শুরু করে দিয়েছে বিজেপিও। 

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের পর থেকেই তৃণমূলের সঙ্গে অধিকারীদের দূরত্ব বাড়ছে। এর পর শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীকে একাধিক পদ থেকে সরিয়েছে সরকার। উলটো দিকে শান্তিকুঞ্জে যাতায়াত বেড়েছে বিজেপি নেতাদের। সেই সূত্রেরই মিলেছে মোদীর মঞ্চে শিশিরবাবুর হাজির থাকার সম্ভাবনার খবর। 

বিজেপি সূত্রে জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনের প্রচারে পশ্চিমবঙ্গে অন্তত ২০টি সভা করবেন প্রধানমন্ত্রী। অর্থাৎ প্রতি জেলায় অন্তত ১টি করে সভা করবেন প্রধানমন্ত্রী। তার মধ্যে প্রথম দফার আগে অন্তত একটি সভা হবে জঙ্গলমহলের কোথাও। আর একটি সভা হবে পূর্ব মেদিনীপুরে। সেই সভা হতে পারে কাঁথিতেই। সেখানে হাজির থাকতে পারেন শিশিরবাবু। সেজন্য উদ্যোগ গ্রহণ করতে শুরু করেছেন বিজেপি নেতারা। 

বয়সের কারণে করোনাকালে বাড়ি থেকে বেরোননি শিশিরবাবু। সম্প্রতি তাঁর ছানি অপারেশন হয়েছে। তার পর তিনি ভালই আছেন বলে জানিয়েছেন কাঁথির সাংসদ। সঙ্গে জানিয়েছেন আগের থেকে ভাল দেখতে পাচ্ছেন তিনি। তবে মোদীর মঞ্চে হাজির থাকার ব্যাপারে মুখ খোলেননি তিনি। 

শনিবার বিজেপির প্রার্থীতালিকা প্রকাশের পর শিশিরবাবু বলেন, ‘নন্দীগ্রামে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মস্ত ভুল করেছেন। ওখানে শুভেন্দু হাসতে হাসতে জিতবে। বিশাল ব্যবধানে ওখানে জয় হবে তার’।

 

বন্ধ করুন