বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > হাওড়ায় রাজীবের পার্টি অফিসের দখল নিল তৃণমূল, ছেঁড়া হল প্রাক্তন মন্ত্রীর ছবি
রবিবার হাওড়ার জনসভায় বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। (PTI)
রবিবার হাওড়ার জনসভায় বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। (PTI)

হাওড়ায় রাজীবের পার্টি অফিসের দখল নিল তৃণমূল, ছেঁড়া হল প্রাক্তন মন্ত্রীর ছবি

  • তৃণমূল কর্মীদের দাবি, রাজীব বন্দ্যোপাধ্যায় এলাকার মানুষ নন। গায়ের জোরে ওই পার্টি অফিস দখল করে রেখেছিলেন তিনি।

বিনয় কাজ দিল না। রাজীব বন্দ্যোপাধ্যায়ের দলত্যাগের পর উত্তত্ত হয়ে উঠল তাঁর বিধানসভা এলাকা। প্রাক্তন মন্ত্রী যে পার্টি অফিসে বসতেন তার দখল নিলেন তৃণমূল কর্মীরা। ছিঁড়ে কুচি কুচি করে ফেলা হল রাজীবের ছবি। 

রবিবার দুপুরে হাওড়ার সলপের যে পার্টি অফিসে বসতেন রাজীব বন্দ্যোপাধ্যায় তার দখল নেন অরূপ রায়ের অনুগামীরা। পার্টি অফিসে ঢুকে রাজীববাবুর ছবি ছিঁড়ে কুচি কুচি করে তারা। তার আগে বাঁকড়া থেকে মিছিল করে ওই পার্টি অফিসে যান তাঁরা। মিছিল চলাকালীন ডুমুরজলার সভা ফের কিছু বিজেপি কর্মীকে মারধরের অভিযোগও উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। 

তৃণমূল কর্মীদের দাবি, রাজীব বন্দ্যোপাধ্যায় এলাকার মানুষ নন। গায়ের জোরে ওই পার্টি অফিস দখল করে রেখেছিলেন তিনি। অফিসটি গঙ্গাজল দিয়ে পবিত্র করা হবে বলেও জানিয়েছেন তাঁরা। 

এর আগেও তৃণমূল নেতাদের দলবদলে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। শুভেন্দু অধিকারীর দলবদলের পর হলদিয়ায় তাঁর ফ্লেক্স ছেঁড়া হয়েছিল। শনিবার রাজীব বন্দ্যোপাধ্যায় দলবদল করার পর রবিবার সকালে তাঁর ছবিতে জুতোর মালা পরানো হয়। উত্তরপাড়ায় বিধায়ক প্রবীর ঘোষালের ছবিতে কালি মাখান তৃণমূলকর্মীরা। 

 

বন্ধ করুন