বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভবানীপুরে বাবুলের গাড়ি ঘিরে 'গো ব্যাক' স্লোগান যুব তৃণমূলের
বৃহস্পতিবার রাতে বিক্ষোভকারীদের বোঝাচ্ছেন বাবুল। 
বৃহস্পতিবার রাতে বিক্ষোভকারীদের বোঝাচ্ছেন বাবুল। 

ভবানীপুরে বাবুলের গাড়ি ঘিরে 'গো ব্যাক' স্লোগান যুব তৃণমূলের

  • বাবুল লেখেন, ‘২ মে এসব শেষ হবে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ‘খেলা শেষ’ ও ‘উন্নয়ন শুরু’ হবে’।

ভোটপ্রচারে বেরিয়ে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন টালিগঞ্জ কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। অন্তত তেমনটাই দাবি করেছেন তিনি। বৃহস্পতিবার রাতে ভবানীপুর এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার ভিডিয়ো টুইট করে বাবুল দাবি করেছেন, ২ মে এসব শেষ হবে। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে প্রচারের মাঝে চা খেতে ভবানীপুরের এক রেস্তোরাঁয় গাড়ি দাঁড় করান বাবুল। গাড়ির ভিতরেই ছিলেন তিনি। তখনই তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কর্মীরা। গো ব্যাক স্লোগান তোলেন। গাড়ি থেকে নেমে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন বাবুল। কিন্তু তাতেও পরিস্থিতি শান্ত হয়নি বলে অভিযোগ। 

শুক্রবার সকালে ঘটনার ভিডিয়ো টুইট করে বাবুল ইংরাজি ও হিন্দিতে বাবুল লেখেন, ‘প্রচার শেষে রাতে ভবানীপুরে একটি ধাবায় চা খেতে দাঁড়াই। গাড়ি থেকে নামিওনি, এরই মধ্যে রাস্তার উলটো দিকে উত্তর কলকাতা যুব তৃণমূলের সচিব ওয়াসিম আহমেদের নেতৃত্বে কিছু লোক স্লোগান দিতে শুরু করে। গুন্ডাগিরি ও ঘৃণ্য আচরণ টিএমছির আসল রীতি ও চরিত্র। যার নেতৃত্বে রয়েছেন স্বয়ং ওদের নেত্রী মমতা দিদি। প্ররোচনামূলক রাজনৈতিক ভাষণ ও আচরণ করাই তাঁর অভ্যাস।’

এর পর বাবুল লেখেন, ‘২ মে এসব শেষ হবে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ‘খেলা শেষ’ ও ‘উন্নয়ন শুরু’ হবে’।

বলে রাখি টালিগঞ্জ কেন্দ্র থেকে বাবুল সুপ্রিয়কে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। নাম ঘোষণার সঙ্গে সঙ্গে প্রচারে নেমেছেন তিনি। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রীর বিপরীতে রয়েছেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস ও সিপিএম প্রার্থী দেবদূত ঘোষ। 

  

বন্ধ করুন