বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > প্রধানমন্ত্রীর সফরের দিনই ডুমুরজলায় তৃণমূলের পালটা সভা
তৃণমূল ও বিজেপি–র দলীয় পতাকা। ফাইল ছবি
তৃণমূল ও বিজেপি–র দলীয় পতাকা। ফাইল ছবি

প্রধানমন্ত্রীর সফরের দিনই ডুমুরজলায় তৃণমূলের পালটা সভা

  • ৭ ফেব্রুয়ারিই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হলদিয়ায় ইন্ডিয়ান অয়েলের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেদিনই ডুমুরজলার সভা প্রধানমন্ত্রীর সফরের থেকে আলো কাড়তে বলে দাবি বিজেপির।

রাজীবদের বিজেপিতে যোগদানের পর ডুমুরজলা স্টেডিয়ামে পালটা সভা ডাকল তৃণমূল। এদিন গুরুত্বপূর্ণ বৈঠকে বসেন হাওড়া ও হুগলির তৃণমূল নেতারা। সেই বৈঠকেই সিদ্ধান্ত হয়েছে, ডুমুরজলায় পালটা সভা হবে ৭ ফেব্রুয়ারি। ওই দিনই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

এদিনের বৈঠকে হাওড়া ও হুগলিতে দলের ভাঙন রোধে একজোট হয়ে লড়াই করার সিদ্ধান্ত নেয় নেতৃত্ব। সঙ্গে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে ৭ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে পালটা সভার ডাক দিয়েছেন তাঁরা। 

৭ ফেব্রুয়ারিই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হলদিয়ায় ইন্ডিয়ান অয়েলের অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেদিনই ডুমুরজলার সভা প্রধানমন্ত্রীর সফরের থেকে আলো কাড়তে বলে দাবি বিজেপির।

রাজীব বন্দ্যোপাধ্যায়রা বিজেপিতে যোগদানের পর থেকেই উত্তপ্ত হয়ে উঠেছে রাজনীতি। হাওড়ায় ছেঁড়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি। দখল হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের পার্টি অফিস। এমনকী সভা ফেরত বিজেপি কর্মীদের আক্রান্ত হতে হয়েছে বলেও অভিযোগ। 

 

বন্ধ করুন