বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ‘উত্তর প্রদেশে যারা রামভক্তদের ওপর গুলি চালিয়েছিল তাদের মতো পরিণতি হবে তৃণমূলের’
মঙ্গলবার মালদায় বক্তব্য রাখছেন যোগী আদিত্যনাথ। 
মঙ্গলবার মালদায় বক্তব্য রাখছেন যোগী আদিত্যনাথ। 

‘উত্তর প্রদেশে যারা রামভক্তদের ওপর গুলি চালিয়েছিল তাদের মতো পরিণতি হবে তৃণমূলের’

  • উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দাবি, ‘রাম ছাড়া ভারতে কোনও কাজ হয় না। তাই যারা রামদ্রোহী, তাদের ভারতে কোনও কাজ নেই। বাংলায় কোনও কাজ নেই’।

 

 

পশ্চিমবঙ্গে ভোটপ্রচারে এসে চেনা রূপেই ধরা দিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। উন্নয়নের সঙ্গে হাতিয়ার করলেন হিন্দুত্বের আবেগকে। রাম নাম নিয়ে রাজ্যে যে রাজনীতি চলছে তা নিয়েও তৃণমূলকে সতর্ক করলেন তিনি। বললেন, উত্তর প্রদেশে মুলায়ম সিংয়ের দলের পরিণতি হবে এরাজ্যের তৃণমূলের।

এদিন আদিত্যনাথ বলেন, ‘বাংলায় আজ জয় শ্রী রাম ধ্বনীকেও নিষিদ্ধ করার চেষ্টা হচ্ছে। হামলা করানো হচ্ছে। আমি বাংলার সরকারকে বলতে চাই, মমতাদিদিকে অনুরোধ করতে চাই। উত্তর প্রদেশে কোনও কালে একটা সরকার ছিল যারা অযোধ্যায় রামভক্তদের ওপর গুলি চালাত, তাদের পরিণতি কী হয়েছে আপনারা দেখেছেন। এবার বাংলায় তৃণমূল সরকারের পালা’। 

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দাবি, ‘রাম ছাড়া ভারতে কোনও কাজ হয় না। তাই যারা রামদ্রোহী, তাদের ভারতে কোনও কাজ নেই। বাংলায় কোনও কাজ নেই’।

তিনি বলেন, ‘সংসদে CAA পাশ হওয়ার পর পশ্চিমবঙ্গে সরকার প্ররোচিত হিংসা হয়েছে। উদ্বাস্তুদের আশ্রয় দেওয়ার কথা হলে এখানকার সরকার বিরোধিতা করে। আর অনুপ্রবেশকারীদের বার করে দেওয়ার বিরোধিতা করে তারা। এখানকার সরকার অনুপ্রবেশকারীদের সঙ্গে রয়েছে। এখানকার জনতার সঙ্গে তাদের কোনও সম্পর্ক নেই। তাই কেন্দ্রের কোনও প্রকল্পে রাজ্যে লাগু করতে চায় না এখানকার সরকার।’

এদিন আদিত্যনাথের মুখে ছিল লভ জিহাদ থেকে গো হত্যার মতো বিষয়। আসন্ন নির্বাচনে রাজ্যের মানুষকে বিজেপিকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন তিনি।

 

বন্ধ করুন